দাউদকান্দিতে সেনা বাহিনীর টহল, সামাজিক দুরত্ব বজায় রেখে চলার তাগিদ।

দাউদকান্দি উপজেলা

লিটন সরকার বাদল,
২৭ মার্চ ২০২০ শুক্রবার সকালে দাউদকান্দিতে সেনাবাহিনীর টহল, সামাজিক দুরত্ব বজায় রেখে চলার তাগিদ। দাউদকান্দি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সেলিম শেখ এর নেতৃত্বে সেনাবাহিনীর লেফটেনেন্ট তাজবিউলসহ ১০ সদস্যর একটি সেনাবাহিনীর টিম দাউদকান্দি উপজেলার বিভিন্ন বাজার ও আশপাশের এলাকায় টহল দেয়।

এ সময় একজন সেনাসদস্য হ্যান্ড মাইকিংয়ের মাধ্যমে জানিয়ে দেন – কোনো অবস্থাতেই বাজারের বিভিন্ন জনসমাগম এলাকায় মানুষ সমবেত হওয়া যাবে না। বাজারের দোকানদারদের উদ্দেশ্যে – নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যের দাম স্থিতিশীল রেখে ন্যায্য মূল্য ভোক্তাদের কাছে বিক্রয় করার জন্য বলা হয়। যদি কোনো বিক্রেতা অতিরিক্ত মূল্যে ভোক্তাদের থেকে দ্রব্য বিক্রির অভিযোগ পাওয়া যায় বা বাজার অস্থিতিশীল করার চেষ্টা করে তাহলে অভিযুক্তকারীকে কঠোর শাস্তি পেতে হবে বলে জানানো হয়।

জনগণকে যতো সম্ভব সামাজিক দুরত্ব বজায় রেখে চলার তাগিদ দেওয়া হয়। বলা হয়,আপনি সুরক্ষিত থাকলে আপনার পরিবার সুরক্ষিত থাকবে,মনে রাখবেন আপনি আক্রান্ত হলে আপনার পরিবারও আক্রান্ত হবে তাই সকলে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালনে সচেতন হোন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও টহলরত সেনা বাহিনীর টিমকে সহযোগীতা করেছেন, গৌরীপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ নোমান সরকার, দাউদকান্দি পৌর সদর কাউন্সিল মোঃ বিল্লাল হোসেন খন্দকার সুমন, দাউদকান্দি
বাজার কমিটির সাধারণ সম্পাদক কামরুজ্জামান শাহীন, দাউদকান্দি পৌরসভার স্যানেটারী ইন্সপেক্টর মোঃ কামরুজ্জামানসহ আরো অনেক।

দাউদকান্দি পৌর সদর কাউন্সিল মোঃ বিল্লাল হোসেন খন্দকার সুমনের ব্যক্তিগত উদ্যোগে পৌরবাজার ও শাহপাড়া গ্রামের আশপাশে জীবাণুনাশক স্প্রে করা হয় বলে জানাযায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *