দাউদকান্দিতে এমপি জেনারেল ভূঁইয়ার নিজস্ব তহবিল থেকে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

কুমিল্লা দাউদকান্দি উপজেলা

 

কুমিল্লা-১(দাউদকান্দি-মেঘনা) আসনের এমপি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়ার নিজস্ব তহবিল থেকে দাউদকান্দি জুরানপুরে করোনায় কর্মহীন ,অসহায়-দুস্থ মানুষের মাঝে খাদ্য পণ্য সামগ্রী বিতরণ করা হয়।

(০২ মে,২০২০) শনিবার দাউদকান্দির গোয়ালমারী ইউনিয়নের জুরানপুর হালিম এতিমখানা মাঠে ২শত ৫০জন কর্মহীনদের হাতে এ খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়।

গোয়ালমারী ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান বুলু বলেন, সাংসদ জেনারেল ভূঁইয়ার নির্দেশে এবং তার নিজস্ব তহবিল থেকে (দাউদকান্দি-মেঘনায়) করোনা সংকটে কর্মহীন,অসহায় মানুষদের সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। সে ধারাবাহিকতায় আজ গোয়ালমারী ইউনিয়নের ২৫০ টি পরিবারের মাঝে খাদ্য পণ্য সামগ্রী বিতরণ করা হয়। এমপির নির্দেশে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলো, গোয়ালমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরে আলম ভূঁইয়া বুলু, জেনারেল ভূঁইয়া কমপ্লেক্সের সুপারভাইজার সারোয়ার জাহান ভূঁইয়া, উপজেলা মহিলালীগ সভানেত্রী জেবুননেছা জেবু, যুবলীগ নেতা সুমন শিকদার,ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সৈনিক শাহ-আলম, সমাজসেবক আনোয়ার ভূঁইয়া, শরীফ ভূঁইয়া, আবুতাহের মেম্বার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *