দীর্ঘ ২১ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে হাসানপুর এস.এন সরকারী ডিগ্রি কলেজ ছাত্র সংসদ নির্বাচন।

দাউদকান্দি উপজেলা বাংলাদেশ

 

লিটন সরকার বাদল,
কুমিল্লা জেলার দাউদকান্দি থানার হাসানপুর শহীদ নজরুল সরকারী ডিগ্রি কলেজ ছাত্র সংসদ নির্বাচন দীর্ঘ ২১ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে।

৬ নভেম্বর ১৯ ইং বুধবার, কলেজের অধ্যক্ষের কার্যালয়ে, কলেজ ছাত্র সংসদ নির্বাচন কমিশনার’ গনিত বিভাগের সহকারী অধ্যাপক মো. আসাদুজ্জামান ভূঁইয়া নির্বাচনী তফসিল ঘোষনা করেন। আগামী ৭ নভেম্বর মনোনয়ন ফরম বিতরণ ও ২১ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

এসময় বক্তব্যে করেজের অধ্যক্ষ প্রফেসর মো. জাকির হোসেন জামাল বলেন

কলেজে শিক্ষার সুষ্ঠু ও সুন্দর পরিবেশ বজায় থাকায় ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফল ক্রমান্বয়ে উন্নতি , ছাত্র সংখ্যা বৃদ্ধি , সার্বিক পরিবেশের উন্নয়ন হওয়ায় , গণতন্ত্রের ধারা অব্যহত রাখতে শিক্ষার্থীদের আবেদনের পরিপ্রেক্ষিতে এবং একটি আবেদনে মাননীয় সংসদ সদস্য মেজর জেনারেল ( অব : ) মাে : সুবিদ আলী ভূইয়া, সুপারিশ করায় ছাত্র – ছাত্রীদের বারবার আবেদনের প্রেক্ষিতে ছাত্র সংসদ নির্বচনের সিদ্ধান্ত নেই।

এসময় উপস্থিত ছিলেন, অত্র কলেজের উপাধ্যক্ষ ছালেহ্ আহম্মদ ফকির ।

কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি মোঃ শাহাদাত হোসেন বলেন, সকল দলের অংশ গ্রহণে একটি নিরপেক্ষ নির্বাচন হবে বলে আমি বিশ্বাস করি। কারণ বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্হার প্রতিক মেজর জেনারেল (অব.) মোঃ সুবিদ আলী ভূঁইয়া এমপি ও দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) সবসময় শিক্ষার মানউন্নয়নে ব্যাপক অবদান রেখেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *