জেনারেল ভূঁইয়া ফাউন্ডেশনের ছাত্র শাওন ৩৮ তম বিসিএস এ হিসাব-নিরীক্ষা ক্যাডারে সুপারিশ প্রাপ্ত

দাউদকান্দি উপজেলা

কুমিল্লার দাউদকান্দি’র মেজর জেনারেল (অব.) মোঃ সুবিদ আলী ভূঁইয়া ফাউন্ডেশনের কৃতি শিক্ষার্থী মাশফিক উর রহমান (শাওন )৩৮তম বিসিএস এ হিসাব ও নিরীক্ষা ক্যাডারে সহকারি মহা-হিসাবরক্ষক পদে নিয়োগের জন্য সুপারিশপ্রাপ্ত হয়েছেন।

মঙ্গলবার (৩০ জুন,২০২০) পিএসসির জরুরি সভা শেষে প্রকাশিত দুই হাজার ২০৪ জনের প্রকাশিত ফলাফলে নিয়োগের জন্য সুপারিশ করা হয়।

তথ্য নিয়ে জানা গেছে, মাশফিক উর রহমান (শাওন) দাউদকান্দি উপজেলার সুন্দলপুর ইউনিয়নের মুদাফরদী গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী খান ও মমতাজ বেগম সুযোগ্য কনিষ্ঠ সন্তান।তার ভাই মাহাবুবুর রহমান সুমন বাংলাদেশ পুলিশের পরিদর্শক পদে চাকুরীরত। শাওন মেজর জেনারেল (অব.) মোঃ সুবিদ আলী ভূঁইয়া ফাউন্ডেশনের, জুরানপুর কিন্ডার গার্ডেন থেকে শিক্ষা জীবন শুরু করে, ২০০৯ সালে জুরানপুর করিমুন্নেসা উচ্চ বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে এস‌এসসি ও ২০১১ সালে জুরানপুর আদর্শ বিশ্ববিদ্যালয় কলেজ কলেজ থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সমাজকল্যাণ ও গবেষণা বিভাগে অনার্স এবং একই বিভাগ থেকে মার্স্টাস শেষ করেন। সর্বশেষ ৩৮তম বিসিএসে হিসাব ও নিরীক্ষা ক্যাডারের সহকারি মহা-হিসাবরক্ষক পদে নিয়োগের জন্য সুপারিশপ্রাপ্ত হন।

এদিকে সুপারিশকৃত ফলাফল প্রকাশ হওয়ার পর জুরানপুর কমপ্লেক্সের এই কৃতি শিক্ষার্থীর অভিনন্দনবার্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। শাওন প্রাক্তণ শিক্ষার্থী হওয়ায় ওই স্কুল-কলেজের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা তাঁর এমন ফলাফলে গর্ববোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *