সোহেল রানা উপজেলার ক্রীড়া সংগঠনের একমাত্র যোগ্য প্রার্থী

চট্টগ্রাম বিভাগ দাউদকান্দি উপজেলা

দাউদকান্দি উপজেলা ক্রীড়া সংগঠনের সাধারণ সম্পাদক পদে একমাত্র যোগ্য প্রার্থী দাউদকান্দি হিসেবে লড়ছেন দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষাণুরাগী তরুণ দাতা সদস্য ও উপজেলা আওয়ামীলীগ প্রজন্মলীগের সফল সভাপতি মো:সোহেল রানা।

তিনি ঐহিত্যবাহী এ বিদ্যালয়ের জড়িত আছেন দীর্ঘ ১০ বছর যাবৎ। বিদ্যালয়ের বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালানায় রয়েছে তার পূর্ব অভিজ্ঞতা।তাই তার কর্মী-সমর্থক ও ভক্তাণুরাগীরাও মনে করেন সোহেল রানা উপজেলা ক্রীড়া সংগঠনের সাধারণ সম্পাদক নির্বাচিত হলে উপজেলা ক্রীড়া সংগঠনের জন্য বিশাল পজিটিভ হবে। এবং সংগঠনকে গতিশীল ও ত্বরান্বিত করতে তিনি গুরুদায়িত্ব পালন করবেন।

তার কর্মী-সমর্থকরা আরো মনে করেন, সোহেল রানা একজন নিবেদিত প্রাণের মানুষ। জানা যায়, গেলো বছর কুমিল্লা অনুষ্ঠিত বিশাল নৌকা বাইচ অনুষ্ঠান সফল করার পিছনের নায়ক ছিলেন সোহেল রানা।

তবে তাকে (সোহেল রানা) উপজেলা ক্রীড়া সংগঠনের সাধারণ সম্পাদক পদে পেতে তার কর্মী-সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রচার-প্রচারণা করে সরগরম করে রেখেছে।

এ বিষয়ে সোহেল রানার সাথে কথা হলে তিনি জানান,” আমি জানি না এ পদের জন্য  যোগ্য কীনা।তবে যদি সকলকের দুআ’র বরকতে আমি  এ উপজেলার ক্রীড়া সংগঠনের সাধারণ সম্পাদক নির্বাচিত হতে পারি তাহলে আমার সর্বাত্মক চেষ্টা থাকবে ক্রীড়াঙ্গন ও ক্রীড়াবিদের পাশে থেকে সুযোগ তৈরী করে দিয়ে ক্রীড়া সংগঠনের সুনাম অক্ষুণ্ণ রাখার-ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *