মেঘনায় নির্বাচনকে কেন্দ্র করে নারী সমাবেশ অনুষ্ঠিত

কুমিল্লা তিতাস উপজেলা বাংলাদেশ মেঘনা হোমনা

মোঃ আলাউদ্দিন: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে কুমিল্লার মেঘনা উপজেলায় স্বেচ্ছাসেবী নারী টিমের উদ্যোগে নারী সমাবেশ পালন করা হয়েছে। বুধবার (৩ই জানুয়ারী, ২০২৪) বিকেলে উপজেলার হাইওয়ে কমপ্লেক্স এর সামনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. শফিকুল আলম এর পক্ষে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নারী উদ্যোক্তা  নাসরিন সুলতানা’র সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেঘনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং কুমিল্লা-২ আসনের স্বতন্ত্র প্রার্থী মোঃ শফিকুল আলম। এমরান হোসেন আকাশের সঞ্চালনায়।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন, মেঘনা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ, কলামিস্ট ও আইনজীবী জয়নুল আবেদীন,ড্যাফোডিল গ্রুপ সিইও মুহাম্মদ নুরুজ্জামান, মুক্তিযোদ্ধা আবদুল গাফফার, মোশাররফ হোসেন, আ,স, ম রেজা কিবরিয়া, স্কোয়ার্ডন লিডার গোলাম কিবরিয়া আব্বাসী।

https://fb.watch/pl8U3sYWAl/?mibextid=Nif5oz

প্রধান অতিথির বক্তব্যে ঈগল প্রতীকের প্রার্থী শফিকুল আলম সকল নারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নারীর ক্ষমতায়ন এবং আগামীর স্মার্ট বাংলাদেশ গঠনে নারীর ভূমিকা অপরিসীম। বাংলার মানুষের ভাগ্যের উন্নয়নে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই, আপনারা স্বাধীনভাবে আপনাদের পছন্দের প্রার্থীকে ভোট দেবেন। শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করা আপনাদের গণতান্ত্রিক অধিকার। অবশ্যই আপনার বিবেক দিয়ে এই কথাটি অনুভব করবেন এবং আমার মার্কা ঈগল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *