দাউদকান্দিতে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও একটি নিাশান পেট্টোল জীপ গাড়ীসহ ১ জন গ্রেফতার।

বাংলাদেশ দাউদকান্দি উপজেলা

লিটন সরকার বাদল, কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বলদাখাল নামকস্হান থেকে ৩০,০০০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও একটি কালো রংয়ের নিশান – পেট্টোল জীপ গাড়ীসহ ১ জনকে গ্রেফতার করছে দাউদকান্দি মডেল থানার সাব ইন্সপেক্টর এএসএম গোলাম আজম ভূইয়া।

 

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, দাউদকান্দি মডেল থানার সাব ইন্সপেক্টর এসএম গোলাম আজম ভূইয়া সঙ্গীয় ফোর্সসহ দাউদকান্দি থানা এলাকায় মোবাইল ডিউটি সময়, ২৩ নভেম্বর গোপন সংবাদের ভিত্তিতে কয়েক ঘন্টা অপেক্ষমান থেকে ভোর ০৫.৩০ ঘটিকার সময় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বলদাখাল নামক স্হানের বিআরটিসি বাস কাউন্টারের সামনে থেকে কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি নিশান পেট্টোল জীপ নম্বর ঢাকা ঘ-১৪-১৮২০ তল্লাশী কালে গাড়ির পেছনে ব্যাকডারার নীচে স্পেয়ার চাকা রাখার স্থানে ৩০,০০০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি হলেন, ইউসুফ আলী মানিক (৩৩), পিতা মৃত কবির আহম্মদ, থানা আলী কদর জেলা বান্দরবান। আটকৃত ব্যক্তি ইউসুফ আরী মানিক ( ৩৩) তার বাড়ী বান্দরবান জেলা আলী কদম থানায়।

এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্র আইন ২০১৮ সনের= ৩৬(১) এর টেবিলের ১০ (গ)/৪১/৩৮ একটি মামলা দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *