অবশেষে মেঘনা উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত।

কুমিল্লা জাতীয় ঢাকা ঢাকা বিভাগ বাংলাদেশ

মোঃ আলাউদ্দিন,কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের অন্তর্গত মেঘনা উপজেলা ছাত্রলীগের আট সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী এক বছরের জন্য কমিটিতে মোহসনি সোহাগকে সভাপতি এবং মহিউদ্দিন শাহরিয়ারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি মো. মহিউদ্দন এবং সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম (রুবেল) স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সোমবার রাতে এই কমিটি ঘোষণার বিষয়টি জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে,আগামী ৩০ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি জেলা ছাত্রলীগের কাছে জমা দিতে নির্দেশ দেওয়া হয়।এ ছাড়া কমিটিতে কারও বিরুদ্ধে গঠনতন্ত্র সংগঠন বিরোধী কার্যকলাপের অভিযোগ প্রমাণিত হলে তাকে বাংলাদেশ ছাত্রলীগের অনুমিতক্রমে সংগঠন থেকে অব্যহতি দেওয়া হবে বলেও জানানো হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহসভাপতি মো. আনোয়ার হোসেন, জাবের ভূঁইয়া, খন্দকার সাব্বির আহম্মেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ফাহিম মিয়া,মো. টিটু মিয়া,সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম।

গতকাল সকাল ১০ ঘটিকায় মোহসিন সোহাগকে সভাপতি এবং সাধারণ সম্পাদক মহিউদ্দিন শাহরিয়ারের নেতৃত্বে মোটরসাইকেল শো ডাউনের অংশগ্রহণ প্রায় ১৫০ টি মোটর বাইকের যোগে আনন্দ শোভা যাত্রা পালন করেন। আনন্দ শোভা যাত্রার প্রথম দিকে উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন শিকদার ও আওয়ামীলীগের নেতাকর্মীদেরসহ উপজেলা চত্বরে বঙ্গবন্ধু মুরালে ফুল দেওয়ার মাধ্যমে শুরু করেন।
পরে উপজেলার বাস স্ট্যান্ড থেকে শুরু করে ভাটেরচর থেকে চন্দনপুর, রামপুর থেকে রাধানগর দলীয় নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করেন মেঘনা উপজেলা ছাত্রলীগ। উপজেলার টিএনটি মোড় এসে আনন্দ শোভাযাত্রা শেষ করেন।


নবগঠিত কমিটির সভাপতি মোহসনি সোহাগ এবং সাধারণ সম্পাদক মহিউদ্দিন শাহরিয়ার বলেন, মেঘনা উপজেলা ছাত্রলীগকে আরও সুসংগঠিত করতে কাজ করে যাবো। ছাত্রলীগের সুনাম ও ঐতিহ্য বজায় রেখে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে কাজ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *