উন্নয়ন চাই,আমি শান্তির চাই, আমি সমবৃদ্ধি চাই সেলিনা আহমেদ মেরি

কুমিল্লা জাতীয় তিতাস উপজেলা

মোঃ আলাউদ্দিন :কুমিল্লা ২ আসন হোমনা-মেঘনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সেলিনা আহমেদ মেরীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে উন্নয়ন সমাবেশ ও গণমিছিল। গতকাল মঙ্গলবার ২ই জানুয়ারি বিকাল ৩ টায় মেঘনা উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে নৌকা প্রতীকের সমর্থনে একটি গনমিছিল হয়। মিছিল শেষে উপজেলার মানিকার চর মডেল এল এল উচ্চ বিদ্যালয় মাঠ প্রঙ্গনে নৌকার ভোট প্রার্থনা করে একটি সভা অনুষ্ঠিত হয়।

এসময় সেলিনা আহমেদ মেরি বলেন, আমি বাঙ্গালী আমি বংলাদেশী আমি উন্নয়ন চাই, আমি শান্তির চাই, আমি সমবৃদ্ধি চাই জনগণ চাই চাই। জনগণ তাই একটি কথা বলে চারো দিকে আকাশে বাতাসে মূখরিত মাটিতেও কেপে উঠে একটি কথা একটি আওয়াজ নৌকা। আওয়ামী লীগ সরকার বার বার দরকার, শেখ হাসিনা সরকার বার বার দরকার এ স্লোগানে গানে উৎফুল্ল পুরো জনসভা।
উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপষ্ঠিত ছিলেন নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী সেলিনা আহমেদ মেরী, বিশেষ অতিথি হিসেবে উপষ্ঠিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়া লীগের সভাপতি ম. রুহুল আমিন, মেঘনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সাইফুল্লাহ মিয়া রতন সিকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাধানগর ইউনিয়ন চেয়ারম্যান মজিবুর রহমান মজি, মেঘনা উপজেলা ভাইস চেয়ারম্যান মিলন সরকার, উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি হালিমা রহমান, ছাত্রলীগের সভাপতি মোহসিন সোহাগ ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন শাহরিয়ার সহ মেঘনা উপজেলা আট ইউনিয়ন চেয়ারম্যান সহ ছাত্রলীগ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের শতশত নেতাকর্মী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *