প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন মোঃ সুবিদ আলী ভূইয়া এমপির।

দাউদকান্দি উপজেলা

 

কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) মো. সুবিদ আলী ভূঁইয়া বলেছেন, করোনাকালীন সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। এছাড়া তিনি দেশের সাধারণ মানুষের সবসময় খোঁজ-খবর রাখছেন।

বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে জেলার দাউদকান্দি উপজেলা পরিষদ মিলনায়তনের সভা কক্ষে আয়োজিত “সংসদ সদস্যের স্বেচ্ছা তহবিলের অর্থ অনুদান প্রদান অনুষ্ঠানে” এসব একথা বলেন।

এসময় সংসদ তিনি, দাউদকান্দি উপজেলার বিভিন্ন ইউনিয়নের মোট ৪২ জনের মধ্যে ২ লাখ ৫০হাজার টাকা এবং ৬ টি ধর্মীয় প্রতিষ্ঠানে ২লাখ টাকার অনুদান বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুল ইসলাম খান, সহকারী কমিশনার ভূমি মো. সেলিম শেখ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি- অ্যাডভোকেট আহসান হাবীব চৌধুরী, উপজেলার বিভিন্ন বিভাগের দপ্তর প্রধানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

মেজর জেনারেল (অব.) মো. সুবিদ আলী ভূঁইয়া তার বক্তব্যে বলেন, বিশ্ব আজ এক কঠিন সময় পার করছে। বাংলাদেশ‌ও সেই বাস্তবতারই অংশ। এই কঠিন পরিস্থিতি মোকাবেলায় আমাদেরকে সকলের সহযোগিতায নিয়ে সফল হতে হবে। তবে, সরকার যে কোন পরিস্থিতিতে আপনাদের পাশে আছে।

তিনি আরও বলেন, দেশের মানুষের খাদ্য নিরাপত্তা ও সংকট নিরসনে সরকার বদ্ধ পরিকর। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের প্রতিটি উপজেলার অসহায় মানুষের খাদ্য নিরাপত্তা নিশ্চিত এবং আর্থিক অনুদানসহ বিভিন্ন মানবিক সহায়তা প্রদানে কঠোর নির্দেশনা দেয়া রয়েছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *