দাউদকান্দিবাসি আমার অক্সিজেন, আপনারা ভালো থাকলে আমি ভালো থাকি: আমানউল্লাহ এসডু

দাউদকান্দি উপজেলা

 

শান্তির লক্ষে চশমা প্রতীকে ভোট দেয়ার জন্য দাউদকান্দিবাসিকে অনুরোধ জানিয়েছেন চশমা প্রতীকের ভাইস-চেয়ারম্যান প্রার্থী আমানউল্লাহ এসডু।
তিনি আজ মঙ্গলবার উপজেলার সদর ইউনিয়নের চর চারুয়া গ্রামে গণসংযোগকালে এ কথা বলেন।
চশমা প্রতীকের প্রার্থী আমানউল্লাহ এসডু বলেন, আমি জনপ্রতিনিধির দায়িত্বে থাকাকালীন কোনো কানাকড়ির সুযোগ-সুবিধা গ্রহণ কর নি,আমি দুর্নীতিমুক্ত একজন মানুষ।চেষ্টা করেছি বিপদআপদে অসহায় মানুষের পাশে থাকতে। জনকল্যাণই আমার চিন্তা। তিনি আরো বলেন, আমি করোনাকালীন সময়ে কর্মহীনদের নিজস্ব অর্থ দিয়ে সহযোগীতা করেছি।এ নির্বাচনে
আমার ভালো মন্দ বিচারের রায় জনগণ দিবে। দাউদকান্দি উপজেলা পরিষদে আসন্ন নির্বাচনে তিনি ভাইস-চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতার বিষয়ে বলেন আমানউল্লাহ এসডু বলেন,আমি জনগণের ভালোবাসায় ধন্য।বাকী জীবনে জনসেবা করতে চাই।তাই এ নির্বাচনেও দাউদকান্দি উপজেলাবাসির উদ্দেশ্যে বলেন, আপনারা ভালো থাকলে আমি ভালো থাকি।আপনারা আমার অক্সিজেন। আমাকে ভোট দেয়ার আগে তারুণ্যের প্রতীক মেহনতি মানুষের পরম বন্ধু উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী মেজর(অব.) মোহাম্মদ আলীকে নৌকায় ভোট দিয়ে এরপর আমার প্রতীক চশমায় একটি ভোট দেয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।আমি দাউদকান্দিবাসির দোয়া ও সহযোগীতা কামনা করছি।

অপরদিকে দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থী আমানউল্লাহ এসডু তনয় জাহিদুল ইসলাম বাবুও ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে তার বাবার জন্য ভোট প্রার্থনা করেছেন।

বাবু সরকার তার পরিবারের ভাই- বন্ধু মহল ও শুভানুধ্যায়ীদের সাথে নিয়ে প্রচার-প্রচারণা করে মাঠ গরম করে রাখছেন। তিনি এ প্রতিবেদককে বলেন,বিগত সাড়ে ৫ বছরে আমার বাবা উপজেলা ভাইস-চেয়ারম্যান থাকাকালীন সময়ে সম্পূর্ণ দুর্নীতিমুক্ত ছিলেন।আমার বাবা আমানউল্লাহ এসডু একজন সাদা মনের মানুষ,তিনি সাধারণভাবে জীবন-যাপন করেন। কোনো লোভ-লালসা তাকে আকৃষ্ট করতে পারে নি।নিরহংকারী এমন মানুষকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আবারো বিজয়ী করার জন্য বিনীত অনুরোধ করছি।

এমনই হৃদয় জুড়ানো মনকাড়া কথা বলে দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থী আমানউল্লাহ এসডু’র জন্য ভোট চাচ্ছেন তারই একমাত্র ছেলে মো.জাহিদুল ইসলাম সরকার বাবু। প্রতিদিনই বাবার জন্য দাউদকান্দির বিভিন্ন এলাকায় গণসংযোগ করে বাবার বিগত দিনের ভাবমূর্তি তুলে ধরছেন। সদর উত্তর ইউনিয়নে পথসভায় বক্তব্য দেন ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুস সালাম ও উত্তর উত্তর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক
কামরুজ্জামনা শাহীন, সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান টিপু,মোসলেহ উদ্দিন মাস্টার ও ফারুক মেম্বার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *