স্বাধীন দেশে ধর্ষকদের কোন স্থান নেই, ধর্ষক তারা কোনো দলের নয়, মেজর মোহাম্মদ আলী (অব.)

দাউদকান্দি উপজেলা

 

৭ অক্টোবর সকালে দাউদকান্দির ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিশ্বরোডে, নোয়াখালীর বেগমগঞ্জে এক নারীর শ্লীলতাহানি ও বিবস্ত্র করে ভিডিও ভাইরাল এর প্রতিবাদ ও অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তির দাবিতে, সাধারণ ছাত্র-ছাত্রী ও ছাত্রলীগের আয়োজনে প্রতিবাদ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় উপস্থিত হয়ে দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মেজর মোহাম্মদ আলী (অব.) এ কথা বলেন।

এসময় তিনি উপস্থিত ছাত্র-ছাত্রী ও সর্বসাধারণকে আশ্বস্ত করে বলেন, আমি নিজেও সন্তানের পিতা। যারা ধর্ষক তারা কোনো দলের নয়, তারা সমাজের জন্য একটা বিরাট ব্যাধি, আমি সকলকে কথা দিচ্ছি দাউদকান্দিতে কোন ধর্ষকের স্থান নেই। আমি দাউদকান্দিতে ইভটিজিং, ধর্ষণ ও বাল্যবিবাহ রোধে নিজের সর্বোচ্চ দিয়ে এর প্রতিরোধ করে যাব।

তিনি আরো বলেন, আমি দাউদকান্দির সকল স্কুল-কলেজের সামনে সিসিটিভির আওতায় নিয়ে আসবো যেন কোন বখাটে কোন শিক্ষার্থীকে উত্তক্ত্য করতে না পারে।

আমি আমার অবস্থান থেকে সরকারের ঊর্ধ্বতন মহলের আবেদন জানাব যেন ধর্ষকদের দ্রুত বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মালদ্বীপ প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোখলেছুর রহমান, ফ্রাস প্রবাসী মোঃ আল-আমিন, উপজেলা ছাত্র লীগের সভাপতি মোঃ তারিকুল ইসলাম নয়ন, ছাত্র লীগের নেতা মোঃ সাহাদাৎ হোসাইনসহ আরো অনেকে।

মেজর মোহাম্মদ আলীর কথায় একমত পোষণ করে আন্দোলনরত শিক্ষার্থীরা আন্দোলন বিরতি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *