আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ রাখতে,কমিউনিটিং পুলিশিং সদস্যদের মাঝে বিভিন্ন সরঞ্জাম বিতরণ।

দাউদকান্দি উপজেলা

 

দাউদকান্দিতে নিরাপত্তা ও আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ রাখতে,কমিউনিটিং পুলিশিং সদস্যদের মাঝে বিভিন্ন সরঞ্জাম বিতরণ।
দৈনিক আজকের মেঘনা ডট কম স্টাফ রিপোর্টার লিটন সরকার বাদল,
১৬ মে ১৯ ইং, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গৌরীপুর বাজারের জনসাধারণের নিরাপত্তা ও আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ রাখতে, দাউদকান্দি মডেল থানার আয়োজনে গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের কমিউনিটিং পুলিশিং সদস্যদের মাঝে বিভিন্ন সরঞ্জাম বিতরণ করেন, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আ.স.ম আব্দুন নূর, গৌরীপুর বাজার কমিটির সভাপতি হাজী ওমর আলী, সাধারণ সম্পাদক মোঃ নোমান সরকারসহ আরো অনেকে।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম বলেন, সাধারণ মানুষ যাতে পবিত্র মাহে রমজানে এবং ঈদুল ফিতরে নির্ভিনে চলাফেরা করতে পাড়ে, মনে রাখবেন জনতাই পুলিশ, পুলিশই জনতা, এই কমিউনিটিং পুলিশ ও থানা পুলিশ হলো একটি মেরুদণ্ড, এই মেরুদণ্ডকে সম্মনিত করে এলাকার জনগণকে সেবাপ্রদান করতে হবে। মনে রাখতে হবে রাষ্ট্রের জনগণের সেবা নিশ্চিত করাই পুলিশের প্রধান কাজ।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আ.স. ম আব্দুন নূর বলেন, যে কোনো সময় জনগণের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে আমাকে জানাবেন, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম স্যারের নির্দেশে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি নিয়ন্ত্রণে কঠোর ভাবে দমন করা হচ্ছে। তিনি গৌরীপুর বাজার কমিটির সভাপতি / সাধারণ সম্পাদক সার্বিক সহযোগিতা করার জন্যে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *