হোমনা উপজেলা প্রশাসন গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শিরোপা জিতে নিলো ঘাগুটিয়া ইউনিয়ন পরিষদ।

তিতাস উপজেলা হোমনা

দৈনিক আজকের মেঘনা ,সৈয়দ অানোয়ার,হোমনা,কুমিল্লা।

কুমিল্লার হোমনা উপজেলা প্রশাসন গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে ১ মে ২০১৯ বুধবার অাদর্শ স্কুল মাঠে। ফাইনাল ম্যাচটি হোমনা পৌরসভা ও ঘাগুটিয়া ইউনিয়নের পরিষদের মধ্যে অনুষ্ঠিত হয়। নক আউট ভিত্তিতে পরিচালিত এই টুর্ণামেন্টে ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভা অংশগ্রহণ করে। প্রতিদ্বনন্দ্বীতাপূর্ণ এই ফাইনাল ম্যাচে ঘাগুটিয়া ইউনিয়ন পরিষদ একাদশ, হোমনা পৌরসভা একাদশকে ২-১ গোলে পরাজিত করে বিজয়ী হয়। খেলার প্রথমার্ধে ঘাগুটিয়া ইউনিয়নের পক্ষে প্রথম গোলটি করেন বিদেশী খেলোয়ার ক্যান্ডি।

কিছুক্ষনের মধ্যেই ঘাগুটিয়া একাদশের ডি বক্সে ফাইল করা নিয়ে,পৌরসভার পক্ষে পেনাল্টির সিদ্ধান্ত দেয় রেফারী। এই নিয়ে ঘাগুটিয়া ইউনিয়নের খেলোয়ারগন অাপত্তি জানালে কিছুক্ষনের জন্য খেলা বন্ধ থাকে। পরে পেলান্টির সিদ্ধান্ত নিয়ে খেলা শুরু হলে পেলান্টি (ফ্রি) কিকে পৌরসভার পক্ষে গোল পরিশোধ করেন ইসমাইল। ১-১ গোলে প্রথমার্ধের খেলা শেষ হয়। দ্বিতীয়ার্ধের খেলা খেলা শুরু হলে ঘাগুটিয়া ইউনিয়নের পক্ষে ভলুকা দ্বিতীয় গোলটি করে খেলার স্কোর ২-১ এর ব্যবধানে দাড় করান। প্রতিদন্ধিতাপূর্ন এই খেলায় ঘাগুটিয়া ইউনিয়ন পরিষদ একাদশ-২ ও হোমনা পৌরসভা একাদশ-১ গোলেরর স্কোরের মধ্য দিয়ে শিরোপা নিশ্চিত করে ঘাগুটিয়া ইউনিয়ন একাদশ।

খেলায় ম্যান অব দ্য ম্যাচ ঘাগুটিয়া একাদশের ইব্রাহিম, ম্যান অব দ্য টুর্ণামেন্ট পৌরসভা একাদশের মো. সুমন এবং টুর্ণামেন্টে সর্বোচ্চ গোল করে সেরা গোলদাতার পুরষ্কার জেতেন পৌরসভা একাদশের মো. সাইদুর রহমান। উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থা আয়োজিত উপজেলা প্রশাসন গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৯- এর উদ্বোধনী এবং ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-০২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।

চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলের ট্রফি তুলে দেন টুর্ণামেন্টের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার আজগর আলী। অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূঁইয়া, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মো. ফজলে রাব্বী, পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম, বিজয়ী দল প্রধান ও ঘাগুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুল ইসলা গণি, ভাইস চেয়ারম্যান মহাসীন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার রীনা, পৌর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকনসহ রাজনৈতিক ও প্রশাসনিক কর্মকর্তা ছাড়াও জনপ্রতিনিধি সহ বিভিন্ন পর্যায়ের মান্যগন্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *