নৌকা মানেই উন্নয়ন আর শান্তি, এডভোকেট আহসান হাবীব চৌধুরী লিলমিয়া।

দাউদকান্দি উপজেলা

 

আ.লীগের সুবিধা ভোগীরা ঢাকা মুখী নেতা,জনবিচ্ছিন্ন। তারা দুধের মাছি আর আমরা ত্যাগী, ত্যাগীরা জনগণের সুখে-দু:খে পাশে থাকে

আপনারা বিগত দিনে ধানের শীষে ভোট দিয়ে, এমপি মন্ত্রী বানিয়ে সংসদে পাঠিয়েছিলেন, সেই মন্ত্রীরা এলাকায় উন্নয়ন করে নি নিজেদের উদর ভরেছে,নিজেদের আখের গুছিয়েছে।

আর যেদিন আপনারা ভোট দিয়ে জেনারেল ভূঁইয়াকে এমপি বানিয়ে সংসদে পাঠিয়েছেন এর পর থেকে তিনি টানা তিন মেয়াদে মেঘনা-দাউদকান্দিতে দৃশ্যমান উন্নয়ন করে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন,নৌকা মানেই উন্নয়ন আর শান্তি।

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আসছে ২০ অক্টোবর দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী মেজর(অব.) মোহাম্মদ আলীকে নৌকায় ভোট দিন এবং উন্নয়ন বুঝে নিন।

বুধবার (৭অক্টোবর) বিকালে কুমিল্লার দাউদকান্দি উপজেলার সদর উত্তর ইউনিয়নের কদমতলি গ্রামে আ.লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মেজর (অব.) মোহাম্মদ আলীর পক্ষে ভোট প্রার্থনামূলক এক পথসভায় উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড.আহসান হাবীব চৌধুরী লিলমিয়া প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে
উপজেলা আওয়ামী মু্ক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মো.সোহেল রানা বলেন, নৌকায় ভোট দিন, গ্রাম হবে শহর উন্নয়ন হবে গ্রামে গ্রামে। মেজর মোহাম্মদ আলী অব. সুমন ভাইয়ের সালাম নিন নৌকা প্রতিক ভোট দিন।

উত্তর ইউনিয়নের আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোসলেম উদ্দীন মাস্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা যুবগলীগের যুগ্ম আহ্বায়ক হাজী মো.আল-আমীন, ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুস সালাম,মালদ্বীপ ইয়েসবাংলার প্রেসিডেন্ট ও বিশিষ্ট ব্যবসায়ী মোখলেছ আখন্দ, বীর মু্ক্তিযোদ্ধা একেএম রেহানউদ্দীন, উত্তর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান শাহীন,উত্তর ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান টিপু, ইউনিয়ন যুবলীগের নেতা নাজমুন সরকার, মাসুদ আলম, শায়েস্তা খান ও যুবগলীগ নেতা মহসিন আহম্মেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *