মেঘনা উপজেলা মুক্তিযোদ্ধ প্রজন্ম দলের আলোচনা সভা ও প্রতিবাদ ।

প্রবাসী সংবাদ

দৈনিক আজকের মেঘনা, নিজস্ব প্রতিনিধি,শেখ আলম,গত ০৩ মে শুক্রবার আলোচনা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে,
আমাদের রাজনীতির নীতিনির্ধারক জননেতা ড.খন্দকার মোশাররফ হোসেন স্যার ও আমাদের আগামীর অভিভাবক প্রিয় নেতা খন্দকার মারুফ ভাইয়ের প্রতি বিনিত অনুরোধ থাকবে মেঘনা উপজেলায় যেকোনো কমিটি গঠনে মেঘনায় সিনিয়র নেতা ও তৃনমূল কর্মীদের সাথে সম্পৃক্ত পরিচিত ও ত্যাগী এবং সংঘটন প্রেমি কর্মীদের মুল্যায়ন করবেন এবং যাদের ইশারায় দলীয় কর্মসূচি পালন করার জন্য কর্মীরা বেড়িয়ে আসবে সেই সমস্ত ছেলেপেলেদের হাতেই সংঘটন এর দায়ীত্ব দিবেন,

স্যার আপনার ও মারুফ ভাইয়ের পরামর্শ ক্রমে মেঘনার সিনিয়র নেতৃবৃন্দদের সমন্নয়ে কমিটি গঠন করার জন্য আমাদের জোড়ালো দাবী রইলো, আমরা লক্ষ করছি কিছুসংখ্যক লোক কয়েকমাস ফেইসবুকে লিখালিখি করে এবং দাউদকান্দির হাতেগনা কয়েকজন এর পিছন পিছন কিছুদিন দৌড়াদৌড়ি করে টাকার মাধ্যমে কমিটি নিয়ে আসে, এতে করে মেঘনার সিনিয়র নেতাদের মুল্যায়ন তো হয়ই না এদের ডাকে তারা কখনো ৮/১০ জন কর্মী নিয়ে কোনো প্রোগ্রামেও যেতে পারেনা।

শুধু নিজে একা একা পিছন পিছন দৌড়াদৌড়ি করা ছাড়া সংঘটন শক্তিশালী করার লক্ষে কোনো কার্যকরী ভুমিকা পালন করতে পারেনা। তাই এই বিষয়ে আপনার সুদৃষ্টি কামনা করছি। মতান্তরে মোঃ মিজান ভুঁইয়া সবুজ মুক্তিযুদ্ধ প্রজন্মদল/মোঃ ফারুক সিদ্দিকী মুক্তিযুদ্ধ প্রজন্মদল এবং চন্দনপুর ইয়নিয়ন যুবদল এর ওয়ার্ড সাধারণ সম্পাদক মোঃ নবী হোসেন নবী ভাই সহ আরো অনেকেই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *