মুজিব বর্ষ উপলক্ষে কুলিয়ারচরে জাতীয় স্কুল কাবাডি প্রতিযোগিতা উদ্বোধন করবেন নাজমুল হাসান পাপন এমপি।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ এক প্রেস বিজ্ঞপ্তি’র মাধ্যমে জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপনে মুজিব বর্ষ-২০২০ উপলক্ষে কুলিয়ারচরে বাংলাদেশ কাবাডি ফেডারেশন কর্তৃক জাতীয় স্কুল কাবাডি প্রতিযোগিতা (বালক ও বালিকা) অনুষ্ঠিত হবে।

আগামী ১৫ ডিসেম্বর রোববার দুপুরে কুলিয়ারচর থানা সংলগ্ন মাঠে কাবাডি প্রতিযোগিতা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন প্রধান অতিথি কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য, বিসিবি ও এসিসি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের ডিআইজি মোঃ হাবিবুর রহমান বিপিএম (বার) ও পিপিএম (বার), বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এবং কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইলহাম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া।

কাবাডি প্রতিযোগিতা পৃষ্ঠপোষকতা করবেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এবং কুলিয়ারচর গ্রুপের এমডি ইমতিয়াজ বিন মুছা জিসান।

কাবাডি প্রতিযোগিতায় সভাপতিত্ব করবেন কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি কাউসার আজিজ।

খেলায় কুলিয়ারচর উপজেলার ১০টি মাধ্যমিক বিদ্যালয়ের থেকে বালক ও বালিকা দল অংশগ্রহণ করবে। এ প্রতিযোগিতাটি ১৫ ডিসেম্বর থেকে ২৪ ডিসেম্বর পর্যন্ত চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *