অধ্যক্ষ নৃপেন্দ্র’র নারী কেলেংকারীঃ, এখনো স্বপদে বহাল, নিচ্ছেন ক্লাসও এলাকায় ভিন্ন প্রতিক্রিয়া!

বাংলাদেশ

উপজেলা ক্রাইম রিপোর্টারঃ কামরান, সুনামগঞ্জের দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের বিবিয়ানা কলেজের অধ্যক্ষ নৃপেন্দ্র দাস তালুকদারের ইমো সেক্সের অশ্লীল ভিডিও’র খবর নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার পরেও স্বপদে রয়েছেন বহাল!
শুধু তাই নয় এখন উনি কলেজেও যাচ্ছেন, নিচ্ছেন ক্লাসও!
ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় আসার পরে কিছুদিন নৃপেন্দ্র দাস এলাকার বাহিরে অবস্থান করলেও এখন উনি কলেজে নিয়মিত ক্লাস নিচ্ছেন যা সচেতন মহলে বিস্ময়ের সৃষ্টি করেছে! এনিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
নির্লজ্জ অধ্যক্ষের ক্লাস নেওয়াকে ভালো চোখে দেখছেন না কেউ। এতো বড় গুরুতর অভিযোগ উঠেছে তারপরও উনার ছেলে মেয়েদের বয়সী ছাত্র-ছাত্রীদের সামনে কিভাবে উনি দাড়াচ্ছেন? কিভাবে শিক্ষা দিচ্ছেন প্রশ্ন ছুড়ে দেন নাম প্রকাশে অনিচ্ছুক একজন সাবেক ছাত্র। সুনামের সাথে শিক্ষা দিয়ে আসা বিবিয়ানা কলেজের ইমেজ রক্ষায় এই মুহুর্তে নিজ দায়িত্বে নৃপেন্দ্র দাস তালুকদার পদ থেকে সড়ে না দাঁড়ানোয় এখন প্রয়োজন ম্যানেজিং কমিটি ও স্থানীয় জনপ্রতিনিধিদের হস্তক্ষেপ এ দাবি ছাত্র-শিক্ষক ও সচেতন অভিভাবক এবং এলাকাবাসীর।
অন্যতায় এলাকাবাসী’কে সাথে নিয়ে আন্দোলন ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে পদচ্যুত করা হলে এই কলঙ্কিত অধ্যক্ষের পাশাপাশি কলেজ পরিচালনা পর্ষদ ও স্থানীয় এমপি সহ জনপ্রতিনিধি কারোর ইমেজের জন্যই তা সুখকর হবেনা বলে মত দিয়েছেন এলাকার বিশিষ্ট ব্যক্তিরা।
প্রতিষ্ঠানের ইমেজ রক্ষায় ও ছাত্র-ছাত্রীদের সামনে শালীনতাবোধ অক্ষুন্ন রাখতে অধ্যক্ষ নৃপেন্দ্র দাসের বিরুদ্ধে কঠোর আইনানুগ ও শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করতে আহ্বান জানিয়েছেন সর্বস্তরের জনগণ।
একজন জনপ্রতিনিধি বলেন দিরাই শাল্লার এমপি ড. জয়াসেন গুপ্তা একজন মহিলা জনপ্রতিনিধি হয়েও সুস্পষ্টভাবে প্রমাণিত অশ্লীল ইমো সেক্স ভিডিও জনসম্মুখে আসার পরও উনি কোনোরুপ ব্যবস্থা না নেওয়ায় হতবাক দিরাই’র সচেতন জনসাধারণ।
প্রশ্ন দেখা দিয়েছে অধ্যক্ষ নৃপেন্দ্র দাসের কুটির জোর কোথায়?
কলেজ পরিচালনা পর্ষদ ও স্থানীয় এমপি ড. জয়াসেন সহ সংশ্লিষ্ট ব্যক্তিদের নির্লিপ্ততা জম্ম দিচ্ছে নানান প্রশ্নের। কেউ বলছেন নৃপেন্দ্র দাস দলীয় প্রভাব ও টাকা দিয়ে সাংবাদিক এবং নেতাদের ম্যানেজ করে স্বপদে বহাল থেকে এখনো নির্লজ্জের মতো ক্লাস নিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *