মানুষ মানুষের জন্য সেচ্ছাসেবক সংগঠন থেকে গরীব দুখী খেটে খাওয়া মানুষদের মাঝে এান বিতরন

জাতীয়

 

প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে বিশ্ব। একই অতঙ্ক বাংলাদেশেও। করোনার সংক্রমন ঠেকাতে সারাদেশে ১২ এপ্রিল বিকাল ৫ টায় সময় দিনাজপুর রামনগর ১ নং ওয়ার্ড এলাকায় শান্তিপুর জামাইপাড়া আপন ঠিকানা রাজাপাড়া লালবাগ হাজিরমোড় সহ এলাকায় সাধারণ ছুটি ঘোষনায় নিজ নিজ গৃহে অবস্থান করছে সবাই। আর এ অবস্থায় সাধারণ খেটে খাওয়া মানুষেরা পড়েছেন বিপাকে।

মানুষ মানুষের জন্য সেচ্ছাসেবক সংগঠন থেকে দিনাজপুরের রামনগর ১ নাম্বার ওয়ার্ড হাজীরমোড় লালবাগ জামাইপাড়া আপন ঠিকানা রাজাপাড়া ঘাট এান বিতরন বাড়ি গিয়ে ও এলাকায় গৃহে অবস্থানকারী সাধারণ খেটে খাওয়া মানুষদের বাড়ী বাড়ী গিয়ে খাদ্যসামগ্রি (চাল, ডাল, আটা আলু, তেল, সাবান ডিম) পৌছে দিচ্ছেন মানুষ মানুষের জন্য সেচ্ছাসেবক সংগঠন থেকে এান বিতরন সভাপতি মোঃ সান নাহিদ সহ সভাপতি মোঃ মোখলেছুর রহমান মিন্টু ২ মোঃ জাবেদ সাধারণ সম্পাদক মোঃ মমিনুর রশিদ মমিন সহ সাধারন সম্পাদক মোঃ ইয়াসিন আলী ২ মিনহাজুল ইসলাম লিমন সাংগঠনিক সম্পাদক মোঃ সাগর প্রচার সম্পাদক মোঃ মুশদিকুর রহমান মিনার ২ জাহিনুর উপদেষ্টা মন্ডলীর সদস্য এ্যাডঃ রবিউল ইসলাম রবি ২ এনামুল ইসলাম ৩ এ এইচ সালেহীন ৪ আলহাজ্ব মোঃ খলিলুর রহমান

১২ প্রএিল ২০২০ রবিবার ১ নং ওয়ার্ড বিভিন্ন এলাকায় রাতে আধারে নৃ-তাত্তিক জনগোষ্ঠীর বাড়ী বাড়ী গিয়ে খাদ্যসামগ্রি পৌছে দেয়া হয় ।

বর্তমান প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন। আর দেশের এই সংকটময় মুহূর্তে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো আমাদের সবার দায়িত্ব ও কর্তব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *