নিজের বলা একটি গল্প থেকে গরীব দুখী খেটে খাওয়া মানুষদের মাঝে এান বিতরন

ফিচার শিক্ষা ও সাহিত্য

 

প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে বিশ্ব। একই অতঙ্ক বাংলাদেশেও। করোনার সংক্রমন ঠেকাতে সারাদেশে ১২ এপ্রিল বিকাল ৫ টায় সময় দিনাজপুর শহরের সহ বিভিন্ন এলাকায় সাধারণ ছুটি ঘোষনায় নিজ নিজ গৃহে অবস্থান করছে সবাই। আর এ অবস্থায় সাধারণ খেটে খাওয়া মানুষেরা পড়েছেন বিপাকে।

নিজের বলা একটি গল্প থেকে দিনাজপুরের শহরের বিভিন্ন সহ স্হানে এলাকায় গিয়ে ও এান বিতরন বাড়ি ও বিভিন্ন এলাকায় শহরের গৃহে অবস্থানকারী সাধারণ খেটে খাওয়া মানুষদের বাড়ী বাড়ী গিয়ে খাদ্যসামগ্রি (চাল, ডাল, আলু, তেল, সাবান) পৌছে দিচ্ছেন নিজের বলা মতো একটি গল্প দিনাজপুর জেলার এম্বাসাডার মনিরুজ্জামান বাবু মোঃ ফরিদুল ইসলাম দিনাজপুর জেলার এম্বাসাডর দিনাজপুর জেলার এম্বাসাডর ফাউন্ডেশনের ইকবাল বাহার জাহিদ স্যার ১ টুটুল কুন্ডু ২ রায়হান কবির ৩ রুমা বেগম ৪ মফিজুল ইসলাম সহ আরো উপস্তিত ছিলেন নিজের বলা মতো একটি গল্প সদস্য বিন্দু গন

১২ প্রএিল ২০২০ রবিবার দিনাজপুর শহরের বিভিন্ন এলাকায় রাতে আধারে নৃ-তাত্তিক জনগোষ্ঠীর বাড়ী বাড়ী গিয়ে খাদ্যসামগ্রি পৌছে দেয়া হয় ।

বর্তমান প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন। আর দেশের এই সংকটময় মুহূর্তে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো আমাদের সবার দায়িত্ব ও কর্তব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *