ভোলার বোরহানউদ্দিনে গরিবের চাল আত্নসাত করায়,মেম্বারের ছেলের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন।

বরিশাল বিভাগ ভোলা

ভোলার বোরহানউদ্দিন উপজেলা কাচিয়া ইউনিয়নের ৬নং পদ্মামনসার মেম্বার হেমায়েতুল ইসলাম পিকুর ছেলে রোহান ২৭ এপ্রিল গরিবের রেশনের চাল আত্মাসাত করলেন। 

এ বিষয়ে এলাকা জনগণ ২৭ এপ্রিল দুপুর ১২টায় কালমা ইউনিয়নের জাহাঙ্গীর নামক এক ব্যক্তিকে তিন বস্তা রেশনিং চাল সহ আটক করেন।সাংবাদিকদের প্রশ্নে আটককৃত জাহাঙ্গীর বলেন,আমাকে পিকু মেম্বারের ছেলে রোহান নিজে স্বাক্ষর করে আমাকে চাল দিয়েছে মেম্বারের বাড়িতে পৌছে দিতে। আরো জানা যায়,এ জাহাঙ্গীর মেম্বারের স্কিমের ম্যানেজার।

এ বিষয়ে ২৭ এপ্রিল উপজেলা নির্বাহী কর্মকর্তা কে জানানো হলে তিনি সত্যতা নিশ্চিত করে তিন জন কে গ্রেফতার করেন।এ বিষয়ে এলাকা বাসির দাবী হলো, চাল চোরের মুল হোতা পিকু মেম্বারের ছেলে রোহান কে আইনের আওতায় আনতে হবে। এবং মেম্বারের সরকারি চাল বিতরনের অনিয়মে মেম্বার পিকু কে বরখাস্ত করতে হবে।

আজ মানববন্ধনে দুলাল মির বলেন,আমি একটি অসহায় মহিলাকে মেম্বারের নিকট কয়েক বার পাটিয়েছি।তিনি কোনো রকম ব্যবস্হা নেয়নি।

এ বিষয়ে ঐ এলাকার জনগন, বাশি মির,মোতাহার মির,আজিজল মুন্সি, রহমান,কান্চন মেস্তুরি,মনির মিয়া,নজুরুল,আনোয়ারা সহ,আরো অনেকে বলেন,মেম্বার পিকু চরপাংকির জেসমিন নামক এক মহিলা কে দিয়ে সরকারি বিলের কাড বিক্রি করেন। এ চার বছরে আমরা মেম্বার থেকে কোনো সেবা পাই নাই। মেম্বার ও তার ছেলে রোহানের বিচার চেয়ে এলাকাবাসী আজ বিকেলে তিনটায় মানববন্ধন কর্মসূচি পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *