ধর্মপাশায় মায়ের পর ছেলেও করোনায় আক্রান্ত।

সিলেট বিভাগ সুনামগঞ্জ
সুনামগঞ্জের ধর্মপাশায়  এক মায়ের করোনা শনাক্ত হওয়ার তিন দিন পর তাঁর ১৩ বছর বয়সের ছেলেও করোনাভাইরাসে আক্রান্ত  হয়েছে। এ নিয়ে ধর্মপাশায় তিনজন করোনা রোগী  শনাক্ত  হয়েছে। আক্রান্ত তিনজনের মধ্যে মা-ছেলে দুইজনের বাড়ি  উপজেলা সদর ইউনিয়নের হলিদাকান্দা গ্রামে এবং ওই নারী সম্প্রতি নারায়ণগঞ্জ থেকে নিজ বাড়িতে আসেন। করানো আক্রান্ত অন্যজন একই ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের বাসিন্দা।
 শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ঝন্টু সরকার  এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, সম্প্রতি ঢাকা ও নারাণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থান থেকে এ উপজেলার বিভিন্ন গ্রামে আসা এমন ৬৮ জন ব্যক্তির শরীর থেকে পাঁচ দফায় নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে গত মঙ্গলবার রাতে ময়মনসিংহ থেকে  ৫৪ জনের পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়। নারায়নগঞ্জ থেকে আসা ওই নারীসহ  দুইজনের  রিপোর্ট করোনা পজেটিভ আসে। পরে ওই রাতেই আক্রান্ত ওই নারীর স্বামী ও ছেলের নমুনাও সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে বৃহস্পতিবার রাতে তার ১৩ বছর বয়সের ছেলের পরীক্ষার রিপোর্টও করোনা পজেটিভ আসে।
ডাক্তার ঝন্টু সরকার বলেন, ‘এ নিয়ে উপজেলায় মা-ছেলেসহ  মোট ৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তবে আক্রান্ত ব্যক্তিরা শারীরীকভাবে সুস্থ থাকায়  তিনজনকেই প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে নিজ-নিজ বাড়িতেই  হোম আইসোলেশনে রাখা হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *