বাঙ্গরায় ইউনিয়ন কৃষকলীগের কমিটি গঠন।

কুমিল্লা বাংলাদেশ

মোঃ রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার ৯টি ইউনিয়নে আওয়ামী কৃষকলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলার বাঙ্গরা বাজার থানা আওয়ামীলীগ কার্যালয়ে থানা কৃষকলীগের আহবায়ক ও যুগ্ম আহŸায়কের অনুমোদিত এই কমিটির ঘোষনা করা হয়।
বাঙ্গরা বাজার থানা কৃষকলীগের আহŸায়ক আবু মুছা আল কবিরের সভাপতিত্বে ও যুগ্ম আহŸায়ক আবু বক্কর সবুজের সঞ্চালনায় এসময় যুগ্ম আহŸায়ক কাইয়ুম সরকারসহ ৯টি ইউনিয়নের কৃষকলীগের তৃণমূলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় শ্রীকাইল, আকুবপুর, আন্দিকোট, বাঙ্গরা পূর্ব, বাঙ্গরা পশ্চিম, পূর্ব ধৈইর পূর্ব, পূর্ব ধৈইর পশ্চিম, চাপিতলা, টনকী এই ৯টি ইউনিয়নের প্রতিটিতে ৫১সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

শ্রীকাইল ইউনিয়নে গোলাম কিবরিয়া সভাপতি, নুরে আলম সাধারন সম্পাদক, আকুবপুর ইউনিয়নে শাহ আলম সভাপতি, রফিকুল ইসলাম মুন্সী সাধারন সম্পাদক, আন্দিকোট ইউনিয়নে ফাতু মিয়া মেম্বার সভাপতি, কবির আহাম্মেদ সাধারন সম্পাদক, পূর্ব ধৈইর পূর্ব ইউনিয়নে নজরুল ইসলাম সভাপতি, জমির মিয়া সাধারন সম্পাদক, পূর্ব ধৈইর পশ্চিম ইউনিয়নে আলম মিয়া (দানু) সভাপতি, ইকবাল সরকার সাধারন সম্পাদক, বাঙ্গরা পূর্ব ইউনিয়নে ইমরান খাঁন (রুমান) সভাপতি, তারেক সরকার সাধারন সম্পাদক, বাঙ্গরা পশ্চিম ইউনিয়নে আবুল কালাম সভাপতি, বিল্লাল হোসেন সাধারন সম্পাদক, চাপিতলা ইউনিয়নে নাছির উদ্দিন সরকার (বাবুল) সভাপতি, আসলাম হোসেন সাধারন সম্পাদক, টনকী ইউনিয়নে এমদাদুল হক (মানিক) সভাপতি, আনিছ সরকারকে সাধারন সম্পাদক করে এই কামিটির ঘোষনা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *