কুলিয়ারচরে বিপুল পরিমান জাল স্ট্যাম্প উদ্ধার ! প্রেফতার-৩।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে একটি সিগারেট কারখানা থেকে বিপুল পরিমান জাল স্ট্যাম্প, নকল সিগারেট উদ্ধার করা হয়েছে। এ সময় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করেছে র‍্যাব।

সোমবার (২নভেম্বর) দুপুরে ভৈরব র‍্যাব -১৪ কুলিয়ারচর পৌর শহরের পূর্বগাইলকাটা এলাকাস্থ বাদাম মেইলে অভিযান চালিয়ে “হেরিটেজ টোব্যাকো ” নামে এক প্রতিষ্ঠান থেকে অবৈধ ভাবে জাল শুষ্ক কর পরিশোধিত স্ট্যাম্প ব্যবহারকৃত ১ লাখ ৩৯ হাজার ৭৮০ সলাকা বিভিন্ন নামের সিগারেট যার মূূূূল্য প্রায় ২ লাখ ৮৩ হাজার টাকা এবং২০ সলাকা প্যাকেট এর জাল শুষ্ক কর পরিশোধিত সিগারেটের স্ট্যাম্প ৪ লাখ ৫০ হাজার এবং ১০ সলাকার প্যাকেট এর জাল শুষ্ক কর পরিশোধিত সিগারেটের স্ট্যাম্প ২ লাখ ২৫ হাজার উদ্ধার করা হয়।

এ সময় ঘটনাস্থল থেকে অবৈধ ভাবে জাল শুষ্ক কর পরিশোধিত স্ট্যাম্প ব্যবহার করে বিভিন্ন নামের সিগারেট তৈরি করিয়া নিজ হেফাজতে রেখে বিক্রয় করার অপরাধে কারখানায় কর্মরত ময়মনসিংহ জেলার নান্দাইলের মো: মাহমুদুল, নীলফামারী সৈয়দপুরের মো: ইকবাল হোসেন ও বান্দরবন জেলার লামা উপজেলার শাহরিয়ার অাহমেদ নামের ৩ জনকে আটক করে।

অভিযানে নেতৃত্ব দেন ভৈরব র‍্যাব-১৪ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ও স্কোয়াড কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ।

এ ঘটনায় ভৈরব র‍্যাব ক্যাম্পের হাবিলদার মো: মোজাম্মেল হক বাদী হয়ে কারখানার মালিক অারিফ অালম সহ ৪ জনকে অাসামি করে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫- এ (বি) ধারায় কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *