বঙ্গমাতা’র জন্মদিন উপলক্ষে সাপাহারে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ

নওগাঁ
“বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের প্রতীক” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর সাপাহারে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা এঁর ৯০ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগীতায় শনিবার (৮ আগস্ট) বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদ হল রুমে সামাজিক দূরত্ব বজায় রেখে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন।
সভায় বক্তারা বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা কে শ্রদ্ধার সাথে স্বরন করে তাঁর ত্যাগ ও সুন্দরতম দিক তুলে ধরে আলোচনা করেন। পরে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৬ জন দুঃস্থ মহিলার মধ্যে ৬টি সেলাই মেশিন বিতরণ করা হয়।
এসময় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতান মাহমুদ, প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মানিক, রিপোর্টার্স ফোরামের সভাপতি হাফিজুল হক সাপাহার রিপোর্টার্স ফোরামের অন্যতম সদস্য সাংবাদিক সোহেল চৌধুরী, তিলনা ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দীন সহ আন্যান্য কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *