নৌকার বিজয় হলে হোমনা মেঘনা কে চাঁদাবাজি,সন্ত্রাসী,মাদক, মুক্ত করব।

কুমিল্লা জাতীয় মেঘনা

মোঃ আলাউদ্দিন :
কুমিল্লা-২(হোমনা-মেঘনা)দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীকে ভোট চেয়ে জনসংযোগ করেছেন সংসদ সদস্য সেলিমা আহমেদ মেরী।
৩১/১২/২৩  রবিবার বিকেলে ০২ টা থেকে সন্ধ্যা পর্যন্ত মেঘনা উপজেলা গোবিন্দপুর ইউনিয়নের সোনার চর উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রাঙ্গণ ও বিভিন্ন স্থানে জনসংযোগ অনুষ্ঠিত হয়।ঐ এলাকায় পাড়া মহল্লা সকল নেতাকর্মী আপামর জনতা একসাথে জমায়েত হয়ে নৌকা মার্কায় ভোট চেয়ে গনসংযোগ করে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (হোমনা -মেঘনা) সংসদীয় আসনের নৌকার মনোনীত বর্তমান এমপি সেলিমা আহমেদ মেরী।
বিষয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেঘনা উপজেলার  চেয়ারম্যান মোঃ সাইফুল্লাহ মিয়া রতন সিকদার,ভাইস চেয়ারম্যান মিলন সরকার,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও রাধানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান মজি, মেঘনা উপজেলা ছাত্রলীগের সভাপতি মহাসিন সোহাগ,গোবিন্দপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাইনুদ্দিন মুন্সী তপন এবং সকল ইউনিয়নের চেয়ারম্যান সহ আওয়ামী অঙ্গ সংগঠন।
উল্লেখ্য,সেলিমা মেরী আহমেদ এমপি বলেন,আমি আবার ও নির্বাচনে নৌকা মার্কায় জয়ী হলে মেঘনা ও হোমনা আধুনিক নগর হিসেবে গড়ে তুলবো ও চাঁদাবাজি,সন্ত্রাসী, মাদক,উচ্ছেদ করব,শুধু থাকবে উন্নয়ন,নৌকা মার্কা ভোট দিলে হোমনা মেঘনা হবে উন্নয়ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *