জনগণের  অংশগ্রহণই প্রমান করে নৌকার বিজয় সুনিশ্চিত-সেলিমা আহমাদ মেরী

কুমিল্লা চট্টগ্রাম বিভাগ দাউদকান্দি উপজেলা হোমনা

মোঃ আলাউদ্দিন: প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন কুমিল্লা-২ হোমনা-মেঘনা আসনের নৌকা প্রতীকের প্রার্থী সেলিমা আহমেদ মেরী।পোস্টার সাঁটানো এবং লিফলেট বিতরণে মাইকিং,সরগরম হয়ে উঠেছে তার প্রচারণা। ভোটের দিন যতই ঘনিয়ে আসছে বাড়ছে সমর্থকদের ভীড়।

সেলিমা আহমেদ নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তার নির্বাচনী হোমনা মেঘনার গ্রামের সর্বত্র চষে বেড়াচ্ছেন। ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে ভোট প্রার্থনার সঙ্গে উঠান বৈঠক ও পথসভায় দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি।সাধারণ ভোটার এবং সমর্থকরাও তাকে গ্ৰহণ করছেন ফুল দিয়ে।
প্রতীক বরাদ্দের পর বুধবার ছিল প্রচার-প্রচারণার ১২ তম দিন। শুরু থেকেই সমর্থকদের উপচে পড়া উপস্থিতি মেরীর গণসংযোগে। তৈরি হচ্ছে উৎসবমূখর পরিবেশ। যেখানেই যাচ্ছেন নারী ও পুরুষ ভোটারদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন। আগামী ৭ জানুয়ারি ভোটের দিন কেন্দ্রে নৌকা প্রতীকে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন সর্বস্তরের ভোটাররা।
শুক্রবার ২৯ ডিসেম্বর সকাল থেকে নৌকা  প্রার্থী সেলিমা আহমেদ মেরী মেঘনা উপজেলার চন্দনপুর বাজার ,তুলাতলি,বড়সাপমারা মানিকারচর ইউনিয়নের জয়পুর  সহ গ্রামের  বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ চালিয়েছেন। বাড়িতে গিয়ে ভোটের হাতে হাতে নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করেন।কর্মী,সমর্থকরা হ্যান্ড মাইকিংয়ের মাধ্যমে নৌকা প্রতীকে ভোট দিতে আহ্বান জানান।গণসংযোগে ফাঁকে ফাঁকে বিভিন্ন এলাকায় উঠান বৈঠক ও পথসভায় ভোটারদের দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। মেঘনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকাকে বিজয়ী করার আহবান জানান।এ সময় তিনি নির্বাচিত হলে চন্দনপুর ইউনিয়ন এর ব্যাপক উন্নয়নে করার ঘোষণা দেন।


প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (হোমনা -মেঘনা) সংসদীয় আসনের নৌকার মনোনীত বর্তমান এমপি সেলিমা আহমেদ মেরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেঘনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া, মেঘনা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও রাধানগর ইউনিয়ন এর চেয়ারম্যান মজিবুর রহমা,মেঘনা উপজেলা ভাইস চেয়ারম্যান মিলন সরকার,মেঘনা উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি হালিমা রহমান,মানিকারচর ইউনিয়ন চেয়ারম্যান জাকির হোসেন,মানিকারচর ইউনিয়ন (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান বাতেন খন্দকার, রাধানগর ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সুমন ভূঁইয়া,চন্দনপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নাসির উদ্দিন মিয়া, মেঘনা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আল-আমিন, দৈনিক আজকের মেঘনা আব্দুর রহিম,সহ  উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *