দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগ হবে সুসংগঠিত ঐক্যবদ্ধ- ইঞ্জিনিয়ার আব্দুস সবুর

দাউদকান্দি উপজেলা কুমিল্লা

লিটন সরকার বাদল,
দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগ হবে সুসংগঠিত ঐক্যবদ্ধ,ঐক্যবদ্ধভাবে দাউদকান্দি অাওয়ামীলীগকে শক্তিশালী করে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আমরা সুসংগঠিত ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছি। আসন্ন দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচনে ভোটের মাধ্যমে নৌকার বিজয় নিশ্চিত করব।

৮ ফেব্রুয়ারি শনিবার বিকালে দাউদকান্দি উপজেলার মাইজপাড়া গ্রামে আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে, বাংলাদেশ অাওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার অাব্দুস সবুর একথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা অাওয়ামীলীগের সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ও অাসন্ন দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী অালহাজ্ব বশিরুল অালম মিয়াজী।
কুমিল্লা উওর জেলা আওয়ামীলীগের সাবেক
সহ-সভাপতি ও হামদর্দ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য্য অধ্যাপক ড. আব্দুল মান্নান জয়,সাবেক মহিলা সম্পাদিকা ও কুমিল্লা জেলা পরিষদ সদস্য পারুল আক্তার , কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক দপ্তর সম্পাদক সালেহ মোহাম্মদ টুটুল ,দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার মহিউদ্দিন সিকদার,যুগ্ন-সাধারন সম্পাদক শাহজালাল,যুগ্ন-সাধারন সম্পাদক ভিপি সালাউদ্দিন রিপন,সাংগঠনিক সম্পাদক জাকির নেওয়াজ সোহেল,সাংগঠনিক সম্পাদক আসলাম মিয়াজী,ছাওার তালুকদার ,উপজেলা সেচ্ছাসেবক লীগের নেতা খন্দকার শাহজাহান ,পৌর আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন,নুরুল আমিনসহ অাওয়মীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *