দাউদকান্দির নৌকার জন্য দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন মেঘনার সাবেক ভাইস-চেয়ারম্যান হালিমা।

দাউদকান্দি উপজেলা

মেঘনা উপজেলার সাবেক সফল ভাইস-চেয়ারম্যান ও মহিলা লীগের সভাপতি হালিমা আক্তার তিনি একটি আদর্শ আওয়ামীলীগ পরিবারের সদস্য, দুর্দিনের সহচর।
তার পরিবারের সদস্যদের রক্তে বহমান আওয়ামী ধারা অতি পুরানো তার শ্বশুর রাধানগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মোনতাজউদ্দীন অতি পুরানো আওয়ালীগার।

 

মেঘনা আওয়ামী লীগ প্রতিষ্ঠায় তার অসামান্য অবদান এর স্বীকৃতি মানুষের মুখে মুখে আজো শুভিত।
তার স্বামী মজিবুর রহমান মজিব মেঘনা উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক । মেঘনা-দাউদকান্দির অবিসংবাদিত নেতা মেজর জেনারেল সুবিদ আলী ভূঁইয়া এমপি’র বিশ্বস্ত ভ্যানগার্ড মজিবুর রহমান মজিব।

মজিবুর পত্নী হালিমা দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ালীগ ও জননেত্রী শেখ হাসিনার মনোননীত নৌকা প্রতীকের প্রার্থী মেজর মোহাম্মদ আলী'(অব.) সুমনের জন্য দাউদকান্দি উপজেলায় বেশ কয়েকদিন যাবৎ অক্লান্ত পরিশ্রম করে অজোপাড়াগা’ এলাকায় মানুষের দ্বারে দ্বারে নৌকার জন্য ভোট প্রার্থনা করছেন।

হালিমা বেগম জানান,” নৌকার জন্য ভোট চাইতে এসে ক্লান্তির অনুভূতি কাজ করে না বরং এক ধরনের শান্তি কাজ করে, মেজর মোহাম্মদ আলী অব. সুমন ভাইকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতিক দিয়ে উনার ভাল কাজের মূল্যায়ন করেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র একজন কর্মী হয়ে নৌকার পক্ষে কাজ করতে পারায় আমার অনেক ভাল লাগছে।

আমি আশা করছি আগামী ২০ অক্টোবর নৌকার নিরঙ্কুশ বিজয় হবে -ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *