দাউদকান্দিতে আলহাজ্ব মোঃ মোহন সরকারের পরিবারের পক্ষ থেকে ত্রানসামগ্রী বিতরণ।

দাউদকান্দি উপজেলা

১ এপ্রিল ২০২০ বুধবার, দাউদকান্দি উপজেলার দোনারচর গ্রামের বিশিষ্ট ব্যবসায়িক আলহাজ্ব মোঃ মোহন সরকারের পরিবারের পক্ষ থেকে দাউদকান্দি এলাকার করোনা ভাইরাসের গৃহবন্দি দুঃস্থ ও অসহায় কর্মহীন পুরুষ ও মহিলাদের মাঝে চাল ডাল, অালু, পেঁয়াজ, তেল ও মসলা বিতরণ করা হয়।

দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম সরকার বাবু বলেন, আমাদের পরিবারের বর্তমানে মুরব্বি আমার জেঠা আলহাজ্ব মোঃ মোহন সরকার, আমার বাবা দাউদকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমান উল্লাহ সরকার (এসডু),আমার চাচা পৌরসভার প্যানেল মেয়র এনামুল হক সরকার (এমেল কমিশনার), ছোট চাচা ব্যবসায়ি আশিকুর রহমান সরকার ( সাদেক), সবার সার্বিক সহযোগিতায় আমরা,

দুই ভাগে দিন এনে দিন খাওয়া কিছু মানুষকে চাল ডাল, অালু, পেঁয়াজ, তেল ও মসলা বিতরণ করি। এবং পরবর্তীতে পৌর এলাকায় আরো কিছু মানুষকে দেওয়া হবে ইনশাল্লাহ।

সারাবিশ্বে করোনা ভাইরাসের মহামারীর প্রভাব বাংলাদেশকেও অঘোষিত লোক ডাউনের ফলে
সবচেয়ে বেশি ভোগান্তিতে পরে খেটে খাওয়া মানুষ। তাদেরকে একটু সহযোগিতা করার জন্য আমাদের পরিবার থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

এই উদ্যোগ বাস্তবায়নে আমাদের পরিবারের সদস্য মোঃ মান্নান সরকার, মোঃ হান্নান সরকার, মোঃ রবিউল সরকার বাবু ভাইয়ের সার্বিক ব্যবস্থাপনায় ত্রাণ বিতরণ সুন্দর ভাবে পরিচালিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *