দাউদকান্দিতে নৌকার জন্য সবিনয়ে ভোট প্রার্থনা করছেন খন্দকার শাহজালাল ও খনকার সালাম

দাউদকান্দি উপজেলা

 

শনিবার বিকালে নৌকা প্রতীকের প্রার্থী মেজর(অব.) মোহাম্মদ আলীর জন্য পৌর বাজারে সুকৌশলে সুহার্দ্য ও প্রীতির মাধ্যমে সাধারণদের আকৃষ্ট করে ভোট প্রার্থনা করছেন দুই সহদর খন্দকার শাহজালাল ও খন্দকার সালাম।

তাদের নেতৃত্বে গণসংযোগ ও মিছিলটি দোনার চর এলহাম হাসপাতাল থেকে শুরু করে পৌর বাজার অতিক্রম করে ডিকে ভবনে গিয়ে শেষ হয়।
পরে সেখানে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় উপজেলা যুবলীগ নেতা খন্দকার শাহজালাল বক্তৃতায় বলেন,” আমি আমার আদর্শগত দিক দিয়ে দাউদকান্দির তারুণ্যের আইন এ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মেজর(অব.) মোহাম্মদ আলীকে আদর্শ মনে করি।তিনি একজন স্বপ্নবাজ সিংহ পুরুষ।তার দক্ষ নেতৃত্বের কারণেই জননেত্রী শেখ হাসিনা আবারো আমার প্রাণপ্রিয় নেতা মেজর(অব.) মোহাম্মদ আলীকে নৌকা প্রতীক উপহার দিয়েছেন। আমরা আ.লীগ পরিবার আজ ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষে কাজ করে যাবো। আগামী ২০ অক্টোবর দাউদকান্দিতে নৌকা প্রতীক বিপুল ভোটে বিজয় লাভ করবে ইনশাল্লাহ।
তিনি আরো বলেন, মেজর (অব.) মোহাম্মদ আলী মানেই দাউদকান্দির উন্নয়ন। এ উন্নয়ন এর ধারা অব্যাহত রাখতে তার(মোহাম্মদ আলী) কোনো বিকল্প নাই।তার তুলনা তিনি নিজেই।”

 

এ সময় উপস্থিত ছিলেন নৌকা প্রতীকের প্রার্থী ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী,উপজেলা আ.লীগ এর সভাপতি অ্যাড. আহসান হাবীব চৌধুরী লিল মিয়া,মালদ্বীপ ইয়েস বাংলার প্রেসিডেন্ট ও বিশিষ্ট ব্যবসায়ী মোখলেস আখন্দ, পৌর যুবলীগ নেতা খন্দকার সালাম,উপজেলা ছাত্রলীগ নেতা রবিউল সরকার বাবু,পাভেল খন্দকার, জাহিদুল ইসলাম সরকার বাবু ও রাসেল প্রধান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *