দাউদকান্দিতে অপসারনের দাবিতে ইউএনও’র বাসভবন ঘেরাও ও বিক্ষোভ।

দাউদকান্দি উপজেলা

দৈনিক আজকের মেঘনা ষ্টাফ রিপোর্টার,লিটন সরকার বাদল,

২ মে ১৯ ইং বৃহস্পতিবার, দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলমের অপসারণের দাবীতে আজ বৃহস্পতিবার ইউএনও বাসভবন ঘেরাও ও বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ করেছেন উপজেলা মুক্তিযোদ্ধা,উপজেলা যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। বিক্ষোভ প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা (সাবেক কমান্ডার) মোঃ খোরশেদ আলম। দাউদকান্দি উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রীলীগে সভাপতি,তারিকুল ইসলাম নয়ন।

আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের নেতা, গোয়ালমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মুক্তার হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ হেলাল মাহম্মদ, কুমিল্লা উঃ জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধার সন্তান মোঃ রকিরউদ্দিন রকির,ছাত্রলীগের নেতা মোঃনাইমুর রহমান রাব্বিসহ আরো অনেকে। বক্তৃতারা বলেন, মেজর জেনারেল (অব.) সুবিদ আলী এমপি আমাদের প্রিয় নেতা এবং এ অঞ্চলের কৃতি সন্তান, বীর মুক্তিযোদ্ধাকে বাদ দিয়ে কমপ্লেক্স উদ্ধোধন করেন তিনি দাউদকান্দি উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের অপমান করেছেন।

যা কোন মতেই আমরা মেনে নিতে পারি না। পরবর্তীতে তিনি নানা অজুহাত মুক্তিযোদ্ধাদের সাথে গ্রুপিং তৈরী করে, এক জনকে দিয়ে আরেক জনকে অপমান করার খেলায় মেতে উঠেছেন। আগামী ৩ দিনের মধ্যে ইউএনও কে দাউদকান্দি থেকে প্রত্যাহার না করা হলে, ঢাকা চট্টগ্রাম মহাসড়ক অবরোধের ঘোষণা দেন বিক্ষোভ প্রতিবাদ কারীরা। এ ব্যাপারে দাউদকান্দি নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম বলেন, বিষয়টি আমি শুনেছি একজন লোকের বিষয়ে সাধারণ মুক্তিযোদ্ধারা তার বিভিন্ন অনিয়মের বিষয়ে আমার কাছে লিখিত অভিযোগ দায়ের করে তার প্রেক্ষিতে আমি বিষয়টি তদন্ত করে সততা পেয়েছি। সে জন্যে আমার বিরুদ্ধে ক্ষুদ্ধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *