কুমিল্লা (উ.) জেলা আওয়ামী লীগ কার্যালয়ে করোনাজয়ীদের সৌজন্য সাক্ষাৎ

কুমিল্লা দাউদকান্দি উপজেলা

 

সদ্য করোনাজয়ী আওয়ামী লীগের নেতা-কর্মীসহ সর্বসাধারণের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেছেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর ( অব.) মোহাম্মদ আলী।

সোমবার (২০ জুলাই) বিকাল ৫ টায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয় দাউদকান্দি বাজারে কুশল বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. আহসান হাবীব চৌধুরী, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি মো. রকিব উদ্দিন রকিব, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জেবুন্নেসা, সাধারণ সম্পাদক লায়লা হক, উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. আনোয়ার, যুগ্ম আহ্বায়ক হেলাল মাহমুদ, মো. আল-আমিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি তারিকুল ইসলাম নয়ন ও পৌর ছাত্রলীগ সভাপতি রাজীব মোল্লাসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

এসময় সদ্য করোনাজয়ী নেতা-কর্মীদের উদ্দেশ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর ( অব.) মোহাম্মদ আলী বলেন, দাউদকান্দিতে আওয়ামী লীগের নেতা- কর্মীরা সামনের সারিতে থেকে মহামারি করোনা আক্রান্তদের সার্বিক সহযোগিতা করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। মানুষের সেবা করতে গিয়ে আপনারা করোনা আক্রান্ত হয়েছেন। তাই মানুষের ভালোবাসায় এবং মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আবারও আপনারা সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে এসেছেন। সে জন্য আল্লাহর দরবারে শুকরিয়া। তবে, এখন আর পেছনে ফিরে তাকানোর সময় নেই। এই করোনার মহামারি থেকে দাউদকান্দি উপজেলা বাসীকে রক্ষা করতে আমরা সম্মিলিতভাবে আবারও সাধারণ মানুষের পাশে থেকে তাদের সাহায্য করে যাবো। দাউদকান্দিকে আমরা করোনা মুক্ত করবো ইনশাআল্লাহ।

এসময় সদ্য করোনাজয়ী হেলাল মাহমুদ ও তৌফিকুল ইসলাম পলাশ বলেন, আল্লাহর রহমতে এবং আপনাদের ভালোবাসায় আবার আপনাদের মাঝে ফিরে আসতে পেরেছি। পূর্বের ন্যায় এখনো মানুষের সেবায় যেন সব সময় কাজ করতে পারি সে জন্য দোয়া করবেন। এসময় চিকিৎসাসহ সার্বিক খোঁজ-খবর রাখায় তারা উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *