তিতাস উপজেলা যুবদলের কমিটি বিলুপ্তির দাবিতে প্রতিবাদ সভা।

বাংলাদেশ
মো.বিল্লাল মোল্লা তিতাস প্রতিনিধি   
কুমিল্লার তিতাস উপজেলা শাখা যুবদলের পকেট কমিটির প্রতিবাদে এবং অনতিবিলম্বে সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটি বিলুপ্তির  দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবদলের তৃণমূল নেতাকর্মীদের আয়োজনে আজ মঙ্গলবার বিকালে তিতাসের গাজীপুরস্থ তিতাস বাসভবন  বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
যুবদলের সভাপতি তোফায়েল খাঁন এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় উপস্থিত নেতৃবৃন্দ, সদ্য ঘোষিত তিতাস উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটিকে প্রবন্ধি কমিটি আক্ষায়িত করে বলেন কুমল্লিা উত্তর জেলা কমিটির সভাপতি ভি পি সাহাবুদ্দিন ও সাধারণ সম্পাদক ভি পি রেজাউল করিম শাহিন এবং টিম লিডার জাকির মোটা অংকের টাকার বিনিময়ে  এই প্রতিবন্ধি আহ্বায়ক কমিটি ঘোষনা করেছে এবং বিগত ৯ বছর যেই ব্যক্তি তিতাসের রাজনীতে সম্পৃক্ত ছিল না মজিবুর রহমানকে আহ্বায়ক ও তিতাস উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক মো. আবুল খায়েরকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে এতেই প্রমান করে টাকার বিনিময়ে  পকেট কমিটি  দিয়েছে জেলার এই দুই নেতা।
নেতৃবৃন্দ আরো বলেন অনতিবিলম্বে সদ্য ঘোষিত এই  প্রতিবন্ধি আহ্বায়ক কমিটি বিলুপ্তি করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও তিতাস  উপজেলা বিএনপির নেতৃবৃন্দের সাথে আলোচনা করে বিগত দিনের নিপিরীত,নির্যাতিত ও ত্যাগী নেতাদের মূল্যায়ন করে নতুন কমিটি দেওয়ার দাবি করেন। তা না হলে পরবর্তিতে কঠিন কর্মসূচির ঘোষনা করবে তিতাস উপজেলা যুবদলের তৃণমূল নেতৃবৃন্দ।
এ সময় বক্তব্য রাখেন সভাপতি প্রার্থী মো. ফারুখ হোসেন ভুইয়া, সাধারণ সম্পাদক প্রার্থী মো. মনির হোসেন ভূইয়া, এছাড়াও আরো বক্তব্য রাখেন দেলোয়ার হোসেন, নুরে আলম, মফিজুল হক, ইসমাইল হোসেন, আল-আমিন, সাঈদ সরকার, মানিক মিয়া ও সাইফুল প্রমূখ। এবিয়ে জানতে জেলার সভাপতি শাহাবুদ্দিনকে মোবাইলে ফোন দিলে তাহার ফোন বন্ধ পাওয়া যায়  সাধারণ সম্পাদক শাাহিনের নিকট মোবাইলে ফোন দিলে তিনি বলেন আমি জরুরী মিটিংয়ে আছি বলে ফোন কেটে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *