ভৈরবে মুজিব শতবর্ষ উদযাপন।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

“মুজিবর্ষে সোনার বাংলা-ছড়ায় নতুন স্বপ্নাবেশ, শিশুর হাসি আনবে বয়ে-আলোর পরিবেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের ভৈরবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (১৭মার্চ) সকালে বঙ্গবন্ধুর মুর‌্যালে উপজেলা প্রশাসন, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, থানা প্রশাসন, ফায়ার সার্ভিস, এনজিও সংস্থা, বিভিন্ন সামাজিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পৃথক পৃথক ভাবে পুষ্পস্তব অর্পণ করা হয়।
এ ছাড়াও উপজেলা মিলনায়তনে ৫টি স্কুলের ছাত্র-ছাত্রীদের চিত্রাংকন প্রতিযোগিতা ও উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার সভাপতিত্বে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা এড. ফখরুল আলম আক্কাছ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হিমাদ্রী খিশা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ ও ভৈরব থানার ওসি মো: শাহিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *