তিতাসে নিখোঁজের ১০ দিন পর যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

তিতাস উপজেলা
মো.বিল্লাল মোল্লা তিতাস প্রতিনিধি
কুমিল্লার তিতাস উপজেলায় নিখোঁজের ১০ দিন পর মানসিক ভারসাম্যহীন সদালাপী হাস্যোজ্জ্বল যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে তিতাস থানা পুলিশ।
আজ বুধবার দুপুরে কড়িকান্দি ইউনিয়ন চেয়ারম্যান  মহসিন ভূঞার বরাতে ও এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে উপজেলার বন্দরামপুর গ্রামের দক্ষিণ পাশে তিতাস নদীর পাড়ে কচুরিফেনা দিয়ে ডেকে রাখা অর্ধগলিত লাশটি উদ্ধার করে পুলিশ।
 নিহত যুবক উপজেলার বন্দরামপুর গ্রামের দারোগা আলীর ছেলে হেলাল (৩৫)বলে তার পিতা দারোগা আলী লাশটি শনাক্ত করেছে। এলাকাবাসীর ধারণা এটি পরিকল্পিত হত্যাকান্ড। মানসিক ভারসাম্যহীন যুবককে এমনভাবে হত্যার ঘটনা এলাকাবাসী  মেনে নিতে পারছেনা।
তারা আরো ধারণা করছে হেলাল যেকোন বড় ধরনের অপরাধমূলক ঘটনা দেখে ফেলায় হয়তো তাকে হত্যা করেছে দুস্কৃতকারীরা।
তিতাস থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি এবং তদন্ত সাপেক্ষে খুনিদের চিহ্নত করে আইনের আওতায় আনা হবে।
এদিকে ঘটনাস্থলে দুইজন সাংবাদিক সহ এলাকার কিছু লোক নিয়ে ঘটনাস্থলে গেলে এলাকার লোকদের  সন্দেহ হলে এদিকে সেদিক খোঁজাখুঁজি করে ভুট্টাক্ষেত থেকে নিহতের একটি নতুন লুঙ্গি একজোড়া স্যান্ডেল দেখতে পায়। তাৎক্ষণিক পুলিশকে ফোনে খবর  দিলে পুলিশ স্থানীয় মেম্বার কে নির্দেশ দেন আলামত থানায় পৌঁছে দেওয়ার জন্য নিহতের বাবা বলেন লুঙ্গি আমার ছেলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *