কুলিয়ারচরে বিভিন্ন বাজার পরিদর্শন করে লিফলেট বিতরণ করেন এসিল্যান্ড।

বাংলাদেশ

শাহীন সুলতান, ভ্রাম্যমাণ প্রতিনিধি :প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিভিন্ন বাজার পরিদর্শন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ জাহিদ হাসান প্রিন্স।

জানা যায়, সরকারী নির্দেশে প্রশাসনের পক্ষ থেকে বুধবার (২৫ মার্চ) সকাল থেকে উপজেলার বিভিন্ন কাঁচা বাজার, খাবার দোকান, ফার্মেসী, হাসপাতাল এবং জরুরি সেবা দানকারী প্রতিষ্ঠান ছাড়া সকল শপিংমল, দোকান-পাট, রাস্তার পাশের চায়ের দোকান, সেলুন, হোটেল-রেস্টুরেন্ট, সকল সাপ্তাহিক বাজার ও গবাদী পশুর হাট পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়।

এ নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্য বুধবার সকাল থেকে উপজেলার বিভিন্ন বাজার পরিদর্শন করে সরকারি নির্দেশনা মানার পরামর্শ দিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ জাহিদ হাসান প্রিন্স (এসিল্যান্ড)। এ সময় কুলিয়ারচর থানা পুলিশের সদস্যরা সাথে ছিলেন ।

এসিল্যান্ড জাহিদ হাসান প্রিন্স জানান, সরকারি নির্দেশনানুযায়ী দোকান-পাট বন্ধ রয়েছে । কুলিয়ারচর পৌর বাজার পরিদর্শন শেষে তিনি বলেন, কাচাবাজার ও মাছ, মাংসের দোকান প্রতিদিন সকাল ১১ টা হইতে শুরু হয়ে দুপুর ১ টা ৩০ মিনিট পর্যন্ত খোলা থাকতে পারবে এবং বন্ধ করার পর ব্লিচিং পাউডার দিয়ে পরিস্কার করতে হবে । এছাড়াও ইউনিয়নের বাজার কমিটির সদস্যরা তাদের সুবিধা অনুযায়ী সময় নির্ধারণ করবে বলেও জানান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *