চাইনিজ এন্টারপ্রাইজ এ্যাসোসিয়েশন ইন বাংলাদেশ এর উদ্যোগে কর্মহীনদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ অব্যাহত

কিশোরগঞ্জ

 

প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রম প্রতিরোধে লকডাউন দেওয়ায় সরকারী নির্দেশ মানতে মানুষ অনেকটা ঘরবন্ধি হয়ে পরায় কাজকর্ম করতে পারছেনা। এতে করে মানুষের আয় রোজগার বন্ধ হয়ে গেছে। কর্মহীনদের অনেকের ঘরে তিন বেলা খাবার জোটছেনা। এমন সময় সরকারের পাশাপাশি চাইনিজ এন্টারপ্রাইজ এ্যাসোসিয়েশন ইন বাংলাদেশ কর্মহীনদের পাশে দাড়িয়ে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে।

এরই অংশ হিসেবে চাইনিজ এন্টারপ্রাইজ এ্যাসোসিয়েশন ইন বাংলাদেশ এর উদ্যোগে লিঙ্কাস ও লায়ন্স ক্লাব অব ঢাকা বেইলি গার্ডেন এর সহযোগিতায় হবিঞ্জে কর্মহীন, দূস্থ্য-অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও সাবান বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৬এপ্রিল) সারাদিন ব্যাপী হবিগঞ্জ স্কুল এন্ড কলেজ মাঠে চাইনিজ এন্টারপ্রাইজ এ্যাসোসিয়েশন ইন বাংলাদেশ এর উদ্যোগে এবং লিঙ্কাস নেটওয়ার্ক টেকনোলজি বাংলাদেশ লিঃ (লিঙ্কাস) ও লায়ন্স ক্লাব অব ঢাকা বেইলি গার্ডেন এর সহযোগিতায় দুইশতাধিক কর্মহীন পরিবারের মাঝে এ ত্রান সামগ্রী ও সাবান বিতরণ করা হয় ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন, হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এসময় লায়ন্স ক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ত্রান সামগ্রীর মধ্যে ছিল চাল, সয়াবিন তৈল, ডাল ,আলু পেয়াজ, লবণ। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে সাবান। এর আগে গত ১২ এপ্রিল রোববার দুপুরে চাইনিজ এন্টারপ্রাইজ এ্যাসোসিয়েশন ইন বাংলাদেশ এর উদ্যোগে এবং লিঙ্কাস নেটওয়ার্ক টেকনোলজি বাংলাদেশ লিঃ (লিঙ্কাস) ও লায়ন্স ক্লাব অব ঢাকা বেইলি গার্ডেন এর সহযোগিতায় ঢাকা বাসাবো কালীমন্দির চত্তরে দুই শতাধিক কর্মহীন পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল ,আলু পেয়াজ, লবণ, সয়াবিন তেল ও সাবান। এছাড়া শুক্রবার (১৭ এপ্রিল) সারাদিন ব্যাপী সিলেটের চৌহাট্টা এলাকায় চাইনিজ এন্টারপ্রাইজ এ্যাসোসিয়েশন ইন বাংলাদেশ এর উদ্যোগে এবং লিঙ্কাস নেটওয়ার্ক টেকনোলজি বাংলাদেশ লিঃ (লিঙ্কাস) ও লায়ন্স ক্লাব অব ঢাকা বেইলি গার্ডেন এর সহযোগিতায় দুইশতাধিক কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও সাবান বিতরণ করা হয় । ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, সয়াবিন তৈল, ডাল ,আলু পেয়াজ, লবণ। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে সাবান। সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রান সামগ্রী বিতরণকালে অতিথিরা বলেন, নিজে বাচুঁন, অন্যকে বাচঁতে সহায়তা করুন। নভেল করেনা ভাইরাস একটি মহামারী রোগ। প্রাণঘাতী এ রোগ থেকে মুক্তি পেতে সরকারের দেয়া নিয়মকানুন মেনে চলুন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *