কুলিয়ারচর সালুয়া ইউনিয়ন আ.লীগের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে গরীব ও অসহায় শীতার্তদের মাঝে কিশোরগঞ্জ-৬ (ভৈরব- কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে।

রবিবার (১২ জানুয়ারি) সন্ধ্যার পর উপজেলার সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে সংসদ সদস্যের পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুফ মিয়া।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ শামসু উদ্দিন ইলিয়াস (মাস্টার), বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সম্পাদক আব্দুল্লাহ হিল বাতেন, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আবিরাজ ( মাস্টার), তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ শহীদুল্লাহ, সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, সাংবাদিক মোঃ মাইন উদ্দিন, সালুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় মোঃ ইউসুফ মিয়া বলেন, তীব্র শীতের প্রকোপে এলাকার গরীব ও দুস্থ মানুষ অসহনীয় ভাবে জীবন যাপন করছে। দুস্থ ও অসহায় শীতার্তদের জন্য কিশোরগঞ্জ -৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন সাহেবের পক্ষ থেকে কিছু কম্বল পেয়ে আরো কিছু কম্বল তিনি নিজ খরচে ক্রয় করে ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গরীব ও দুস্থদের মাঝে বিতরণ করেন।

ঘন কুয়াশা আর তীব্র শীতের মধ্যে শীতের কম্বল নিতে ছুটে আসা গরীব ও দুস্থরা কম্বল পেয়ে স্বস্তি প্রকাশ করেন।

এ সময় সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুফ মিয়ার তত্ত্বাবধানে দু’শত দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *