তুচ্ছ ঘটনায় রাজৈরে ইউপি মেম্বারকে পিটিয়ে হত্যা

বাংলাদেশ

মাদারীপুরের রাজীর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের শারিস্তাবাদ এলাকায় তুচ্ছ ঘটনার জের ধরে আক্কাস খান (৫০) নামে এক ইউপি মেম্বারকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

 

শনিবার রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে বৃহস্পতিবার তাকে পিটিয়ে আহত করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার শারিস্তাবাদ গ্রামের ইব্রাহিম ও নাজমুল একত্রে ঢাকায় ফলের ব্যবসা করত। তুচ্ছ বিষয়ে তাদের মধ্যে ঢাকায় বসে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। বিষয়টি মীমাংসা হয়ে গিয়েছিল।

এর কিছুদিন পর নাজমুল ও ইব্রাহিমের মামাতো ভাই বাদল একসঙ্গে ঢাকা থেকে বাড়ি ফিরছিল। তারা আজিমনগর মোড়ে পৌঁছালে নাজমুল পরিকল্পিতভাবে লোকজন ডেকে নিয়ে বাদলকে বেদম মারপিট করে। এ নিয়ে দু-গ্রুপের মধ্যে এলাকায় উত্তেজনা বিরাজ করছিল।

এ বিষয়টিও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা মীমাংসা করে দিয়েছিল। তাতেও ক্ষান্ত হয়নি নাজমুলের লোকেরা। গত বৃহস্পতিবার বিকালে দেওড়া বাজারে যাওয়ার পথে সাবেক মেম্বার নুর ইসলামের নেতৃত্বে বাশার মেম্বারসহ নাজমুল গ্রুপের লোকজন প্রতিপক্ষ বাদল, বর্তমান পাইকপাড়া ইউপির ৩নং ওয়ার্ডের মেম্বার আক্কাস খান, ইব্রাহিম খানসহ ৬ জনকে পিটিয়ে মারাত্মক আহত করে।

গুরুতর আহত অবস্থায় মেম্বার আক্কাস খানকে প্রথমে রাজীর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থা খারাপ হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে আহত মেম্বার আক্কাস খানের অবস্থা আরও অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ১২টার দিকে তিনি মারা যান।

এ ব্যাপারে রাজীর থানার ওসি শাজাহান মিয়া বলেন, তারা পরস্পর আত্মীয়। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটেছে। তবে এখনো মামলা দায়ের হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *