কালকিনিতে প্রেমিকের প্রতারণার জেরে এসএসসি পরীক্ষার্থীর আত্নহত্যা

বাংলাদেশ

মাদারীপুরের কালকিনিতে প্রতারক প্রেমিকের সাথে অভিমান করে মালিহা আক্তার(১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে বৃহস্পতিবার গভীর রাতে আত্নহত্যা করেছে। আজ বৃহস্পতিবার সকালে ওই ছাত্রীর লাশ উপজেলা সদরের নুরু বেপারীর ভাড়া বাড়ি থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। সে কালকিনি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী। তবে এ ঘটনার জরিত সন্দেহে কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের অনার্সের প্রথম বর্ষের ছাত্র রাকিব বেপারীকে(২০) আটক করে থানা পুলিশ।
পুলিশ ও এলাকাসহ একাধিক সুত্রে জানাগেছে, উপজেলার বাশগাড়ি এলাকার কানুরগাও গ্রামের মানিক বেপারীর মেয়ে মালিহা আক্তারের সঙ্গে পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রামের বেলায়েত বেপারীর ছেলে রাকিব বেপারীর বেশ কিছু দিন ধরে মোবাইলে প্রেমের সম্পর্ক চলে আসছিল। এর সুত্র ধরে রাকিব বেপারী বৃহস্পতিবার রাতে মালিহার সঙ্গে ওই ভাড়া বাসায় দেখা করতে যায়। এসময় তাদের দুজনের মাঝে বিভিন্ন বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে অভিমান করে মালিহা একপর্যায় ভেতর থেকে রুম আটকে দিয়ে গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে। এ ঘটনার জরিত সন্দেহে কালকিনি থানা পুলিশ রাকিব বেপারীকে আটক করেন।
এ ব্যাপারে কালকিনি ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, ধারণা করা হচ্ছে সে পরিক্ষায় অকৃতকার্য হওয়ার কারনে এবং সংসারের অন্যান্য বিষয় নিয়ে হতাশাগ্রস্থ হয়ে আত্মহত্যা করতেপারে,তারপরেও বিষয়টি আমরা ক্ষতিয়ে দেখছি যে অন্য কোন বিষয় এর সাথে জরিত আছে কিনা। তবে আইনগত ব্যাবস্থার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।তথ্যসূত্র,ডাসার বার্তা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *