করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কুমিল্লার তিতাস উপজেলা প্রাশাসন নানা উদ্যোগ গ্রহণ করেছে

বাংলাদেশ কুমিল্লা তিতাস উপজেলা
মো. বিল্লাল মোল্লা তিতাস প্রতিনিধিঃ প্রতিদিন সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন হাট বাজারে জনসচেতনতামূলক লিফলেট, মাস্ক বিতরণ, উপজেলা কমপ্লেক্সে, থানা ভবন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ভেসিন স্থাপন করাসহ হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার এবং বারবার সাবান দিয়ে হাত ধোয়ার পরামর্শ দিচ্ছেন উপজেলার সর্বস্তরের জনগণকে।
করোনা ভাইরাস কি প্রতিরোধমূলক বিভিন্ন কর্মসূচি মেসেজ দিয়ে যাচ্ছেন তিতাস উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার নিরলস পরিশ্রম করে সকাল সন্ধ্যা জনগণের মাঝে বিভিন্ন হাট-বাজারে সতর্কতামূলক মেসেজ দিচ্ছেন তিনি।
 অপরদিকে বিভিন্ন সামাজিক সংগঠনগুলি বিভিন্ন হাটবাজারে জনসচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করছেন প্রতিদিন।
তারই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার সকালে উপজেলার গাজীপুর সরকারি খাঁন মডেল স্কুল এন্ড কলেজ মাঠে মাস্ক বিতরণ করেন এবং বলরামপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে যানবাহনে চলাচলকারী যাত্রীদের মাঝে স্প্রে করেন এবং করোনা সংক্রমন এড়াতে মাইকিং করে সর্বস্তরের জনগণকে সচেতন হতে এবং নিয়ম মেনে চলার আহ্বান করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার, নির্বাহী অফিসার মোছাম্মৎ রাশেদা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া খানম, ওসি সৈয়দ আহসানুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা. মো. সরফরাজ, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আব্দুল মান্নান ভূইয়া, ভাইস চেয়ারম্যান ফরহাদ আহম্মেদ ফকির, বলরামপুর ইউপি চেয়ারম্যান মো. নুর নবী ও গাজীপুর সরকারি খাঁন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল বাতেন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *