করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ করেন 

বাংলাদেশ কুমিল্লা তিতাস উপজেলা
মো.বিল্লাল  মোল্লা তিতাস প্রতিনিধিঃ প্রতিদিন সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন হাট বাজারে জনসচেতনতামূলক লিফলেট, মাস্ক বিতরণ, স্যানিটাইজার ব্যবহার এবং বারবার সাবান দিয়ে হাত ধোয়ার পরামর্শ দিচ্ছেন উপজেলার সর্বস্তরের জনগণকে।
করোনা ভাইরাস কি প্রতিরোধমূলক বিভিন্ন কর্মসূচি মেসেজ দিয়ে যাচ্ছেন তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক  ফরহাদ আহমেদ ফকির  জনগণের মাঝে বিভিন্ন হাট-বাজারে সতর্কতামূলক মেসেজ দিচ্ছেন ও মাস্ক লিফলেট বিতরণ করেন।
 অপরদিকে বিভিন্ন সামাজিক সংগঠনগুলি বিভিন্ন হাটবাজারে জনসচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করছেন প্রতিদিন।
তারই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার সকালে উপজেলার গাজীপুর সরকারি খাঁন মডেল স্কুল এন্ড কলেজ মাঠে মাস্ক বিতরণ করেন এবং কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ আহমেদ ফকিরের উদ্যোগে যানবাহনে চলাচলকারী যাত্রীদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ  করেন এবং করোনা সংক্রমন এড়াতে মাইকিং করে সর্বস্তরের জনগণকে সচেতন হতে এবং নিয়ম মেনে চলার আহ্বান করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ আহমেদ ফকির, তিতাস উপজেলা ছাত্র লীগের সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম, সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম সহ ছাত্রলীগের নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *