করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কুমিল্লার তিতাস উপজেলার বলরামপুর ইউনিয়ন চেয়ারম্যান নুর নবীর একক উদ্যোগে স্প্রে করেন 

বাংলাদেশ কুমিল্লা তিতাস উপজেলা
মো. বিল্লাল মোল্লা তিতাস প্রতিনিধিঃ আজ মঙ্গলবার  সকাল ১০ ঘটিকার সময় পীর শাহবাজ জিন্দাঅলির মাজারের সামনে থেকে স্প্রে কার্যক্রম আরম্ভ করেন ৩ নং বলরামপুর ইউপি চেয়ারম্যান কুমিল্লা জেলায় সমাজসেবায় ও শিক্ষা শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী, স্বর্ণপদক প্রাপ্ত মোঃ নুরনবী। সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন হাট বাজারে জনসচেতনতামূলক লিফলেট, মাস্ক ও বিভিন্ন গাড়িতে সিএনজিতে স্প্রে ব্যবহার করেন, এবং বারবার সাবান দিয়ে হাত ধোয়ার পরামর্শ দিচ্ছেন  সর্বস্তরের ইউনিয়নের জনগণকে।
করোনা ভাইরাস প্রতিরোধমূলক বিভিন্ন কর্মসূচি মেসেজ দিয়ে যাচ্ছেন নুর নবী, নিরলস পরিশ্রম করে সকাল সন্ধ্যা জনগণের মাঝে বিভিন্ন হাট-বাজারে সতর্কতামূলক মেসেজ দিচ্ছেন তিনি।
 অপরদিকে বিভিন্ন সামাজিক সংগঠনগুলি বিভিন্ন হাটবাজারে জনসচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করছেন প্রতিদিন।
তারই ধারাবাহিকতায়  উপজেলার গাজীপুর সরকারি খাঁন মডেল স্কুল এন্ড কলেজ মাঠে মাস্ক বিতরণ করেন এবং বলরামপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে যানবাহনে চলাচলকারী যাত্রীদের মাঝে স্প্রে করেন এবং করোনা সংক্রমন এড়াতে মাইকিং করে সর্বস্তরের জনগণকে সচেতন হতে এবং নিয়ম মেনে চলার আহ্বান করেন।
এ সময় প্রধান অতিথি উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার, বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন নির্বাহী অফিসার মোছাম্মৎ রাশেদা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া খানম, ওসি সৈয়দ আহসানুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা. মো. সরফরাজ, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আব্দুল মান্নান ভূইয়া, ভাইস চেয়ারম্যান ফরহাদ আহম্মেদ ফকির, ও গাজীপুর সরকারি খাঁন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল বাতেন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *