আন্ত প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগিতা অনুষ্ঠিত ২০২০ ইং।

বাংলাদেশ
মোঃ বিল্লাল মোল্লা তিতাস প্রতিনিধিঃ 
তিতাস উপজেলার পরিষদ মাঠে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়,সোমবার আন্ত প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা ছিলো তিতাস হোমনার এমপি জনাব সেলিমা আহমাদ মেরি।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসামাৎ রাশেদা আক্তার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ পারভেজ হোসাইন সরকার তিনি বলেন প্রাথমিক অবস্থা থেকে ঐতিহ্যবাহী বাঙালি সংস্কৃতি ও খেলাধুলার সঙ্গে পরিচিত হওয়ার সুযোগ পেলে, অনুশীলন ও চর্চা করলে, তারা শারীরিক ও মানসিকভাবে সত্য ও সুন্দরকে ধারণ করতে শিখবে। তাদের এই সুযোগ করে দেওয়া সবার মিলিত দায়িত্ব ও কর্তব্য। এটা করতে পারলে শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি সংস্কৃতি ও ক্রীড়াচর্চার মাধ্যমে একটি ইতিবাচক সমাজ গঠনের সুযোগ পাবে। ফলে পরবর্তী সময়ে তারা নেতিবাচক বা ক্ষতিকারক কোনো কিছুর সঙ্গে জড়িত হবে না। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ আহমেদ ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, বলরামপুর ইউপি চেয়ারম্যান মোঃ নুরুন্নবি, উপজেলা শিক্ষা অফিসার শরীফ মোহাম্মদ রফিকুল ইসলাম, সহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক শিক্ষিকা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন
পরে বিভিন্ন ইভেন্ট ও বিষয়ে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীকে পুরস্কার দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *