কুলিয়ারচরে আলোকিত যুব সংগঠনের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ।

বাংলাদেশ

মুহাম্মদ কাইসার হামিদ, বিশেষ প্রতিনিধি :কিশোরগঞ্জের কুলিয়ারচরে “দ্বাড়িয়াকান্দি আলোকিত যুব সংগঠন” এর উদ্যোগে পথচারী, বাস, সিএনজি, রিকশা ও ব্যাটারী চালিত অটোরিকশা ড্রাইভারদের মাঝে করোনা ভাইরাস সংক্রমণে সচেতনতার লক্ষে বিনামূল্যে দু’ শতাধিক মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে ।

শুক্রবার (২০ মার্চ) সকালে ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের দ্বাড়িয়াকান্দি বাসস্ট্যান্ডে মাস্ক ও লিফলেট বিতরণ করেন, সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক ও ঠিকাদার মোঃ বদিউল আলম নাঈম ।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা শুকরিয়া মশার কয়েল কোম্পানীর স্বত্বাধিকারী মোঃ নাজিমুদ্দিন সুমন, সভাপতি বাবুল খন্দকার, সাধারন সম্পাদক মোঃ মাসুদ মিয়া, কোষাধ্যক্ষ শাকিল, সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম রব্বানী, সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম ও সদস্য মোঃ মুন্নাসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ ।

এছাড়াও বিসিক শিল্পনগরী নরসিংদীর নবনিযুক্ত সম্প্রসারণ কর্মকর্তা মোঃ আরিফুল হক, সাংবাদিক মোঃ নাঈমুজ্জামান নাঈম উপস্থিত ছিলেন ।

উল্লেখ যে, ২০১৬ সালে প্রতিষ্ঠিত “দ্বাড়িয়াকান্দি আলোকিত যুব সংগঠন” সমাজের বিভিন্ন কল্যাণমূলক কাজে অংশগ্রহণ করে আসছে । তারই ধারাবাহিকতায় করোনা ভাইরাস সংক্রমণের সচেতনতা সৃষ্টির লক্ষে এ উদ্যোগটি গ্রহণ করেছেন।

এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *