সোনারগাঁওয়ে ১৪ জানুয়ারি থেকে মাসব্যাপী লোক কারুশিল্প মেলা

দাউদকান্দি উপজেলা

লিটন সরকার বাদল,

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আগামী ১৪ জানুয়ারি থেকে মাসব্যাপী লোক ও কারুশিল্প মেলা শুরু হচ্ছে। ১৪ জানুয়ারি মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন, সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ। মাসব্যাপী লোক ও কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উপলক্ষে মতবিনিময় সভায় ফাউন্ডেশনের পরিচালক ড. আহমেদ উল্লাহ গতকাল রোববার বিকেলে এ তথ্য জানান।
সোনারগাঁওয়ে অবস্থিত বাংলাদেশ লোক ও কারু শিল্প ফাউন্ডেশন প্রতি বছরই মাসব্যাপী এই লোক ও কারুশিল্প মেলা ও লোকজ উৎসব আয়োজন করে।
মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা।
ফাউন্ডেশনের পরিচালক ড. আহমেদ উল্লাহর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান, সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমান, সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, অ্যাডভোকেট নুরজাহান, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম, সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গণি, সোনারগাঁও পৌরসভার মহিলা কাউন্সিলর জাহেদা আক্তার মনি, প্রেস ক্লাবের সভাপতি অসিত কুমার দাস, সাংবাদিক হাসান মাহমুদ রিপন, মনিরুজ্জামান মনির, শাহাদাত হোসেন রতন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *