ড. মোশাররফের নির্দেশে কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

দাউদকান্দি উপজেলা

কুমিল্লার দাউদকান্দি পৌর বিএনপির পক্ষ থেকে কর্মহীন ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে। বিএনপি’র স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের নির্দেশ ও সহযোগিতায় গৃহবন্দি হতদরিদ্র মানুষের কল্যাণে এই খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচী গ্রহণ করা হয়। কর্মসূচী বাস্তবায়নে সার্বিকভাবে তত্ত্বাবধান করেন, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড.খন্দকার মারুফ হোসেন। ১৬ মে শনিবার দাউদকান্দি বিশ্বরোড,পৌরসভা সদর এবং দোনারচর স্পটে ৯টি ওয়ার্ডের কর্মহীন ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের জন্য ওয়ার্ড বিএনপি নেতাদের কাছে খাদ্যসামগ্রী হস্তান্তর করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবী এবং দাউদকান্দি পৌর বিএনপি’র সভাপতি মো. নূর মোহাম্মদ সেলিম সরকার, সহ-সভাপতি মোস্তাক আহমেদ সরকার, সাধারণ সম্পাদক নূরুল আমিন নাঈম সরকার, যুগ্ম-সম্পাদক মাহবুব হোসেন হিরণ, দাউদকান্দি উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আরিফ মাহামুদ, কু‌মিল্লা (উত্তর) জেলা যুবদল সভাপতি ভিপি শাহাবুদ্দিন ভুইয়া, পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক কাউসার আলম সরকার ও খন্দকার বিল্লাল হোসেন (সুমন কাউন্সিলর), পৌর যুবদল সভাপতি বাবুল মোল্লা,সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন তালুকদার,উপজেলা কৃষক দলের সভাপতি মো.শাহীন খাঁন, দাউদকান্দি উপজেলা ছাত্রদল সভাপতি রোমান খন্দকার, পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান লিমন প্রমুখ।
উল্লেখ্য, ইতোমধ্যে দাউদকান্দি পৌর বিএনপি ও উপজেলা ছাত্রদল পৌর এলাকায় ৭০০ অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *