সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে নৌকার নিরঙ্কুশ জয় হবে : মো. শাহাজাহান মিয়া

দাউদকান্দি উপজেলা

 

উপজেলা পরিষদ নির্বাচনে একটি অবাধ সুষ্ঠু, স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে বাংলাদেশ আ.লীগ ও জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মেজর(অব.) মোহাম্মদ আলী’র নিরঙ্কুশ বিজয় হবে বলে মন্তব্য করেছেন দাউদকান্দি পৌরসভা আ.লীগ এর বর্ষীয়ান আ.লীগ নেতা ও সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া।

তিনি বলেন,নৌকা মানেই উন্নয়ন ও সমৃদ্ধির মার্কা। এ উপজেলার সর্বত্রে মেজর(অব.) মোহাম্মদ আলী’র সুনিপুণ হাতের উন্নয়ন দৃশ্যমান। তিনি করোনাকালীন সময়ে অসহায় মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাদ্যসামগ্রী তুলে দিয়েছেন।সারারাত জেগে দাউদকান্দি উপজেলাকে করোনামুক্ত করণে টোলপ্লাজায় প্রহরীর মতো কাজ করছেন। তার জন্য আজ আমরা করোনা নির্মূলে দাউদকান্দি সারাদেশে সফল।

পৌর আ.লীগ সাধারণ সম্পাদক আরো বলেন,এ উপজেলার নিরাপত্তা নিশ্চিত করণ,মাদক নির্মূল ও যুব সমাজকে কর্মসংস্থান এর ব্যবস্থা মাধ্যমে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তুলতে পারবেন একমাত্র মেজর(অব.) মোহাম্মদ আলী।তার কোনো বিকল্প নাই।তাই আমি সকলকে আহ্বান করছি আগামী ২০ অক্টোবর নৌকায় ভোট দিয়ে দাউদকান্দির উন্নয়নে আপনিও অংশগ্রহণ করুন।

আজ ৪ নম্বর ওয়ার্ড আ.লীগ এর নির্বাচনী অফিসে আসেন নৌকার প্রার্থী মেজর(অব.) মোহাম্মদ আলী।তাকে ফুলের তৈরী নৌকা দিয়ে অভ্যর্থনা জানান পৌর আ.লীগ এর সাধারণ সম্পাদক মো. শাহাজাহান মিয়া,আ.লীগ নেতা মো.ইব্রাহীম, মো. জামাল সরকার,শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর ৪ নম্বর ওয়ার্ড এর সিনিয়র সহ-সভাপতি মো.জাকির ভূঁইয়া, আ.লীগ নেতা কামাল হোসেন ও ছাত্রলীগ নেতা মো.সুজনসহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *