দাউদকান্দি উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উদীয়মান ছাত্রনেতা মোঃ তরিকুল ইসলাম নয়নের মতবিনিময় সভা।

দাউদকান্দি উপজেলা

আগামী ২০ অক্টোবর দাউদকান্দি উপজেলার নির্বাচনের ভোট গ্রহণের দিন, এই প্রতি পাদ্দকে সামনে রেখে ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দাউদকান্দি পৌরসদরের উত্তর নছরদ্দী তার নিজ গ্রামে মতবিনিময় সভার আয়োজন করা হয়। ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ তরিকুল ইসলাম নয়ন সকলের নিকট দোয়া কামনা করে আগামী ২০ অক্টোবর তাকে সমর্থন করে এলাকার সন্তান হিসেবে একটি ভোট দাবী করেন।
তরিকুল ইসলাম নয়ন একজন পরীক্ষিত বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করে আসছে।
দাউদকান্দি উপজেলা ছাত্রলীগকে একসময় ভেঙ্গুর ছাত্রলীগ বলা হত,ঠিক তখনই তরিকুল ইসলাম নয়নের হাতে ছাত্রলীগের দায়িত্ব অর্পণ করে, আস্তে আস্তে করে দাউদকান্দির প্রতিটি ইউনিয়ন ছাত্রলীগের কমিটিকে সুসংগঠিত করেছেন।
তার একটি জ্বলন্ত প্রমাণ করোনাকালীন সময়ে কৃষক যখন তাহার পাকা ধান কাটতে পারেন নি শ্রমিকের অভাবে ঠিক তখনই শ্রমিক বেশে মাঠে ময়দানে দলবল নিয়ে হাজির কৃষকের ধান কাঠতে।
তাই এমন একজন মেধাবী তরুণ রাজনীতিবিদ কে অবশ্যই তরুন সমাজ সানন্দে গ্রহণ করবে বলে বিশ্বাস করেন দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সাবেক কমান্ডার মুক্তি যোদ্ধা আব্দুল কুদ্দুস সরকারের সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর রফিক মিয়া, সাবেক পৌর কাউন্সিলর আব্দুল আউয়াল, আওয়ামীলীগ নেতা খোকন মিয়া, আওয়ামীলীগ নেতা স্বপন মোল্লা, আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম, আওয়ামীলীগ নেতা মুক্তার হোসেন,। আলোচনা সভাটি পরিচালনা করেন যুবলীগ নেতা মোঃ রাশেদ সরকারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *